খেলার খবর

শেকৃবিতে আন্ত:অনুষদীয় ফুটবলে চ্যাম্পিয়ন কৃষি অনুষদ

ডেস্ক রিপোর্ট: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) দ্বিতীয় আন্ত:অনুষদীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদকে (এএসভিএম) ২-০ গোলে হারিয়ে ২০২৪ আসরের চ্যাম্পিয়ন হয়েছে কৃষি অনুষদ।

শনিবার (৯ মার্চ) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় এএসভিএম অনুষদ এবং কৃষি অনুষদ।

খেলার শুরুতেই আক্রমণাত্মক ছিল কৃষি অনুষদ। খেলার দশ মিনিটের মাথায় ফ্রি-কিক থেকে প্রথম গোল করতে সক্ষম হয় তারা। বিরতির পর আক্রমণে আসে এএসভিএম অনুষদ। কিন্তু গোল করতে ব্যর্থ হন তারা। খেলার ৩২ মিনিটের মাথায় পেনাল্টিতে দ্বিতীয় গোল করে কৃষি অনুষদ। আক্রমণ ও পাল্টা আক্রমণ করেও শেষ পর্যন্ত গোল শূন্য ছিল এএসভিএম অনুষদ। খেলা শেষে ২-০ গোলে জয় তুলে নিয়ে আন্ত:অনুষদীয় ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় কৃষি অনুষদ।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দল এবং রানার্স আপ দলকে পুরষ্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডীন অধ্যাপক ড. কেবিএম সাইফুল ইসলাম। এসময় আরও উপস্থিত ছিলেন এএসভিএম অনুষদের কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. আব্দুল মাসুম এবং কৃষি অনুষদের কো-অর্ডিনেটর অধ্যাপক মো. আখতার হোসাইন এবং শারীরিক শিক্ষা বিভাগের অতিরিক্ত পরিচালক মো. সালাউদ্দিন সহ সাধারণ শিক্ষার্থীবৃন্দ।  

উল্লেখ্য, এবারের টুর্নামেন্টে সর্বোচ্চ ৫ গোল করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন কৃষি অনুষদের আবির আহসান জুম্মা। টুর্নামেন্ট সেরা গোলকিপার নির্বাচিত হন এএসভিএম অনুষদের মো. রাকিব হাসান এবং সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন এগ্রিবিজনেস অনুষদের আবিদ হাসান । 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *