ক্ষেতলাল

কালাই,ক্ষেতলাল,আক্কেলপুরের সবচেয়ে বড় ভিক্ষুক:হুইপ স্বপন

ডেস্ক রিপোর্ট:

 কালাই,ক্ষেতলাল, আক্কেলপুরের সবচেয়ে বড় ভিক্ষুক  আমি  স্বপন।  আপনাদের কাছে ভোট ভিক্ষা নিয়ে এ আসনে এমপি নির্বাচিত হয়েছি। আপনারা আমার দাতা। আমি তার গ্রহিতা সে কারণে আপনাদের কাছে আমি বড় ভিক্ষুক। আমার প্রতি যে বিশ্বাস  রেখেছেন তা আমি অতিতে এবং বর্তমানে আপনাদের খাদেম হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ এলাকার উন্নয়নে আপনাদের  যা দিয়েছে আমি তা আপনাদেরকে বুঝিয়ে দিয়েছি। ক্ষেতলাল,কালাই,আক্কেলপুর তিন  উপজেলা আওয়ামী লীগ ও সহযোগীতা ভাতৃপ্রতিম সংগঠনের  আয়োজন নাগরিক সভায় প্রধান অতিথির বক্তবে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি উপর্যুক্ত  কথাগুলো বলেন।

গতকাল বিকেল ৪ টায় ক্ষেতলাল সরকারি পাইলট উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত নাগরিক সভায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল মজিদ মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, 

ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জান তালুকদার নাদিম, আক্কেলপুর  উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকসেদ আলী, কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মিলন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট প্রমুখ।

মো: হাসান আলী মন্ডল/ডেইলি জয়পুরহাট

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *