বিনোদন

নতুন প্রেম নিয়ে মুখ খুললেন ‘ব্ল্যাকপিংক’ তারকা জেনি

ডেস্ক রিপোর্টঃ দুনিয়া কাঁপানো কে পপ ব্যান্ড ‘ব্ল্যাকপিংক’-এর অন্যতম জনপ্রিয় তারকা জেনি আর কোরিয়ান র‌্যাপার বামবামের কিছু ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলোতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি রেস্তোরাঁয় তাদের একসঙ্গে দেখা গেছে। ছবিকে কেন্দ্র করে দুজনের প্রেমের গুঞ্জন ডালপালা মেলেছে।

তবে জেনি আমাদের দেশের তারকা কিংবা বলিউড তারকাদের মতো নয়। নিজের ইমেজ নিয়ে দারুণ সচেতন এই তারকা। তাইতো আর বেশি দেরী করলেন। নিজের এজেন্সি ওএ এন্টারটেইনমেন্টের বরাতে আজ জেনি এক বিবৃতিতে জানিয়েছে, তারা প্রেম করছেন না। দুজনের ভালো বন্ধু। একসঙ্গে খেতে গিয়েছিলেন।

বামবামের সঙ্গে জেনির ভাইরাল ছবিগুলো

এর আগে বিটিএস তারকা ভি’র সঙ্গে জেনির প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল। গত বছরের শেষভাগে প্যারিসে একসঙ্গে দেখা গিয়েছিল ভি ও জেনিকে। তবে প্রেম নিয়ে কেউই একটা বাক্যও খরচ করেননি তারা।

তবে কে-পপ অঙ্গনে সবচেয়ে চর্চিত জুটি হিসেবে ভি ও জেনি পরিচিতি ছিল তাদের। গত বছরের ডিসেম্বরে তাদের প্রেম ভাঙার খবর এসেছিল কোরীয় সংবাদমাধ্যমে।

ব্ল্যাকপিংক তারকা জেনি ও বিটিএস তারকা ভি

এদিকে, জেনি যুক্তরাষ্ট্রের রেকর্ড লেবেল কলম্বিয়া রেকর্ডসের সঙ্গে চুক্তি সেরেছেন। আসছে অক্টোবরে তার নতুন একক গান প্রকাশিত হবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *