খেলার খবর

মুস্তাফিজদের ম্যাচের আগে বিছিন্ন স্টেডিয়ামের বিদ্যুৎ সংযোগ 

ডেস্ক রিপোর্ট:  

আসরের শুরুটা বেশ দাপুটে ছিল বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের। তবে নিজেদের তৃতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হেরে শীর্ষস্থান হারায় দলটি। আইপিএলে ধোনি-মুস্তাফিজদের পরের ম্যাচ আজ (শুক্রবার), সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। 

তবে ম্যাচটি শুরু হওয়ার আগে ঘটেছে বিরল এক ঘটনা। আজকের এই ম্যাচটি  হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসিএ) স্টেডিয়ামে। বিদ্যুৎ বিল বকেয়া থাকায় এই স্টেডিয়ামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। মূলত এটি ঘটেছে গতকাল (বৃহস্পতিবার)। 

ভারতীয় একাধিক গণমাধ্যমের সূত্রমতে, হায়দরাবাদের এই স্টেডিয়ামের বকেয়া ছিল ৩ কোটি ৫ লাখ ১২ হাজার ৭৯০ রুপি (বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ কোটি টাকা)। এর মধ্যে ১ কোটি ৬৩ লাখ ৯৪ হাজার ৫২১ রুপি ছিল মূল বিল, বাকি ১ কোটি ৬৩ লাখ ৯৪ হাজার ৫২১ রুপি সারচার্জ। করোনাকালে এই সারচার্জের পরিমাণ মওকুফের জন্য আবেদন করেছিল স্টেডিয়াম কর্তৃপক্ষ। অর্থাৎ, এই বকেয়া জমা হচ্ছে বেশ কয়েক বছর ধরেই। 

এদিকে তেলেঙ্গানা স্টেট সার্দান পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জানায় ভিন্ন তথ্য। তাদের মতে, হায়দরাবাদ স্টেডিয়ামের বকেয়া বিদ্যুৎ বিল ১ কোটি ৬৩ লাখ ৯৪ হাজার ৫২১ রুপি। যা ভারতীয় গণমাধ্যমের তথ্যের চেয়ে অনেকটাই কম। তবে এইচসিএ কর্মকর্তারা আবার দাবি করছে, বকেয়ার পরিমাণ এতো নয়। 

এদিকে, বিশ্বকাপের ভিসার কাজ সারতে আইপিএল ছেড়ে বাংলাদেশ ফেরেন মুস্তাফিজ। ভিসার কাজ সম্পন্ন হলেই ভারতে উড়ে যাওয়ার কথা এই বাঁহাতি পেসার। তবে আজকের এই ম্যাচে মুস্তাফিজ একাদশে থাকছেন কি না তা নিয়ে এখনো কিছু জানা যায় নি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *