বিনোদন

জন্মদিনে আল্লু অর্জুনের ভক্তদের জন্য বিশেষ চমক

ডেস্ক রিপোর্টঃ দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। ২০২১ সালে প্রকাশ পায় তার সিনেমা পুষ্পা। সিনেমা প্রকাশের পর থেকেই তা নেটিজেনের মধ্যে ঝড় তুলে দেয়। সিনেমার ২য় কিস্তির আবদার আসতে থাকে তখন থেকেই । পরিচালক এবং প্রযোজকরা কথা দেয় শিঘ্রই আসবে পুষ্পা টু।

আজ ৮ এপ্রিল অভিনেতা আল্লু অর্জনের জন্মদিন। জন্মদিনের এই শুভ ক্ষণে পুষ্পা সিনেমা সংশ্লিষ্টরা দর্শকের উপহার দিলো পুষ্পা: ২ সিনেমার টিজার। প্রকাশ পাওয়ামাত্র দর্শকের মধ্যে উত্তেজনার ঝড় তুলেছে টিজার। পর্দায় অর্জুনকে দেখে চমকে গেছে সকলে। এ যেন ভিন্ন এক রূপ।

‘পুষ্পা টু’  সিনেমার পোস্টারে আল্লু অর্জুন / ছবি: সংগৃহীত

সারা গায়ে নীল রঙে যেন কোনো দেব অবতরে অর্জুন। গায়ে লাল শাড়ি, কপালে তিলক, টানা টানা চোখ, পায়ে ঘুঙ্গুর, হাতে চুড়ি, কানে দুল তার সাথে গলা ভর্তি মালা। মন্দিরে হাজার হাজার মানুষের ভিড়ে উপস্থিত হয় পুষ্পা। দুর্দান্ত অ্যাকশনের ঝলকও পাওয়া টিজারে।

টিজার প্রকাশের পর সিনেমা নিয়ে দর্শকদের উত্তেজনা আরও বেড়েছে। সিনেমাটি প্রকাশ পাবে ভারতের স্বাধীনতা দিবসের দিন। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে ১৫ আগস্টের। গতকাল(৭ এপ্রিল) সিনেমার একটি নতুন পোস্টারও প্রকাশ করা হয়েছিল। সেখানে উল্লেখ করা হয়েছিল টিজারের কথা।    

গত কয়েক বছর ধরে ভক্তদের দক্ষিণ ভারতের সিনেমার দিকে ঝোঁক বেড়েছে। সেই কারণেই বলিউডের শীর্ষস্থানীয় তারকাদের মতোই এখন দক্ষিণের নায়কদের সিনেমকার জন্য অধির আগ্রহে থাকেন দর্শক। সেই কারণেই দর্শকদের প্রতিও তারকাদের কিছুটা দায়বদ্ধতা থাকে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *