বিনোদন

হলসংখ্যা জানিয়ে শাকিব খানের ঈদ শুভেচ্ছা

ডেস্ক রিপোর্টঃ ঈদ মানেই আনন্দ, আড্ডা, হুল্লোড়। বাংলা চলচ্চিত্রের শীর্ষস্থানীয় নায়ক শাকিব খানের রাজকুমার ছবি প্রকাশ পাচ্ছে ঈদুল ফিতর উপলক্ষে। বুধবার(১০ এপ্রিল)  নিজের একাউন্ট থেকে সকলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। একই সঙ্গে তার সিনেমা রাজকুমারের হলসংখ্যারও আপডেট দেন তিনি।

রাজকুমার সিনেমার পোস্টার

শাকিব খান লেখেন,‘ সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। সবসময় চেষ্টা করে যাই আপনারা যেন পরিবার, পরিজন, প্রিয়জন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সবাইকে একসঙ্গে নিয়ে ঈদের সিনেমা উপভোগ করতে পারেন। পাশাপাশি চেষ্টা থাকে, আমি যেন আমার কাজের মধ্য দিয়ে আমার দেশকে ও বাংলা সিনেমাকে বিশ্বের কাছে সম্মানিত করতে পারি। আপনাদের অসীম ভালোবাসায় বাংলাদেশে এবং বিশ্বব্যাপী (এই ঈদ মৌসুমেই) সগৌরবে চলবে ‘রাজকুমার’। আপনাদের ভালোবাসা ও দোয়া সঙ্গে এগিয়ে যাবো বহুদূর। ঈদ মোবারক।’

রাজকুমার সিনেমায় শাকিব খান

এই ঈদে রেকর্ড সংখ্যক সিনেমা মুক্তি পাচ্ছে। ওটিটির কনটেন্ট বাদ দিলেও সিনেমাঘরে ১১টি সিনেমা মুক্তি পেয়েছে। সারাদেশে মোট হল রয়েছে ১৫০ থেকে ১৬০ টি। তার মধ্যে ১২৬ টি হলই দখল করেছে রাজকুমার। বাকি সিনেমাগুলো অবশিষ্ট সামান্য সংখ্যক হলে মুক্তি পাবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *