খেলার খবর

মুস্তাফিজের পর পাথিরানাকেও হারিয়ে হতাশ চেন্নাই

ডেস্ক রিপোর্ট: চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে দারুণ সূচনা করেছিলেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান এবং শ্রীলঙ্কার মাথিশা পাথিরানা। দুইজনই ছিলেন একাদশের গুরুত্বপূর্ণ ক্রিকেটার। তাদের বোলিং তোপে প্রায় প্রতি ম্যাচেই কুপোকাত হয়েছে বিপক্ষ দলের ব্যাটাররা।

গত ১ মে চেন্নাইয়ের হয়ে নিজের শেষ ম্যাচটি খেলে দেশে ফেরত এসেছেন মুস্তাফিজ। এরপর পাথিরানাই ছিলেন চেন্নাইয়ের বোলিং ভরসার অন্যতম নাম। দিন তিনেক আগে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে নিজ দেশে ফেরত যান পাথিরানাও। চোট সারিয়ে উঠে চেন্নাইয়ের হয়ে আসরের শেষ ম্যাচগুলোতে দল তাকে পাবে এমন কিঞ্চিত আশায় ছিল সমর্থকরা।

তবে নতুন দুঃসংবাদ চেন্নাই টিম ম্যানেজমেন্টের কপালের ভাঁজ বাড়াচ্ছে। এবার নিশ্চিতভাবেই জানা গেল চলতি আইপিএলে আর ফেরার কোনো সম্ভাবনাই নেই পাথিরানার। নিজেই আনুষ্ঠানিকভাবে ঘোষণাটি দিয়েছেন এই লঙ্কান পেসার।

নিজ দেশে বসে নিজের অফিশিয়াল এক্স অ্যাকাউন্ট থেকে সংক্ষিপ্ত পোস্টে তিনি লিখেছেন, ‘বিদায় নেয়াটা কঠিন। এখন চেন্নাইয়ের ড্রেসিংরুমে আইপিএল শিরোপা দেখাই আমার একমাত্র ইচ্ছা। চেন্নাই থেকে যে ভালোবাসা পেয়েছি, দল থেকে যে আশীর্বাদ পেয়েছি তার জন্য সকলকে কৃতজ্ঞতা।‘

আইপিএলের এবারের আসরটা দারুণ কেটেছে পাথিরানার। ৬ ম্যাচে ১৩ উইকেট নিয়ে টুর্নামেন্টের উইকেটশিকারীদের তালিকায় উপরের দিকেই আছে তার নাম। পয়েন্ট তালিকায় চেন্নাই সুপার কিংস বর্তমানে আছে তিনে। ১১ ম্যাচে ৬ জয়ের সঙ্গে ১২ পয়েন্ট তাদের। প্লে-অফে খেলার সম্ভাবনা বেশ দারুণভাবেই ধরে রেখেছে ধোনির দল।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *