আন্তর্জাতিক

টসে জিতে যুক্তরাষ্ট্রকে ব্যাটিংয়ে পাঠাল ভারত

ডেস্ক রিপোর্ট: সুপার এইট নিশ্চিত করার ম্যাচে আজ মুখোমুখি হয়েছে ভারত ও স্বাগতিক যুক্তরাষ্ট্র। যেখানে টসে জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ে পাঠালেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

দুই দলই এখন পর্যন্ত গ্রুপ পর্বের দুটি করে ম্যাচ খেলেছে, দুই ম্যাচেই জয় তুলে নিয়েছে ভারত এবং যুক্তরাষ্ট্র। আজ নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হলো তারা। আজকে যারা জয় তুলে নিবে, পয়েন্ট টেবিলে তারাই শীর্ষস্থান দখল করবে। উল্লেখ্য যে, যেকোনো ফরম্যাটে আজকেই প্রথমবার কোনো আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি হলো যুক্তরাষ্ট্র ও ভারত।

যদিও নেট রানরেটে এগিয়ে থাকায় ভারত নিজেদের গ্রুপে শীর্ষেই আছে। তবে স্বাগতিকদের বিপক্ষে আজকে জয় ছিনিয়ে সুপার এইট নিশ্চিত করতে মরিয়া রোহিত-কোহলিরা। অপরদিকে স্বাগতিকরাও শক্তিশালী ভারতের বিপক্ষে নিজেদের সেরাটাই মাঠে নিঙরে দিতে প্রস্তুত।

ভারত একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, রিশভ পন্ত (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, শিভম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ ও আর্শদীপ সিং।

যুক্তরাষ্ট্র একাদশঃ স্টিভেন টেইলর, শায়ান জাহাঙ্গীর, আন্দ্রেস গাউস (উইকেটকিপার), অ্যারন জোন্স (অধিনায়ক), নিতিশ কুমার, কোরি অ্যান্ডারসন, হারমিত সিং, শ্যাডলি ফন শ্চ্যালওয়াক, জাসদীপ সিং, সুরব নেত্রাভালকার ও আলি খান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *