বিনোদন

বদনামের কারণে বিয়ে করতে পারছেন না কঙ্গনা রানাওয়াত

ডেস্ক রিপোর্টঃ বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আউটসাউডার হয়েও কোনো গডফাদার ছাড়া দিব্যি টিকে আছেন দেড় যুগ ধরে। সমানেই প্রকাশ পেতে যাচ্ছে তার সিনেমা ‘ইমারজেন্সি’। তবে যেখানে কঙ্গনার নাম থাকবে, সেখানে বিতর্ক থাকবে না; এ যেন অভাবনীয় ঘটনা। সিনেমা প্রকাশ পাওয়ার আগেই এই সিনেমা নিয়ে জটিলতা দেখা যাচ্ছে। এমনকি কঙ্গনাকে নাকি প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হচ্ছে।

কঙ্গনা এখন রাজনীতির সঙ্গেও জড়িত। নিজের গুণী অভিনয়ের জন্য একাধিকবার প্রশংসিত হয়েছেন। তবে তার চেয়েও বেশি আলোচনায় এসেছেন বিতর্কিত মন্তব্যের জন্য। নানাসময়ে নানা ব্যক্তির সঙ্গে জটিলতায় জড়ানোর বদনাম আছে তার। এই বদনামের জন্যই নাকি বিয়ের পিঁড়িতে বসতে পারছেন না ৩৭ বছর বয়সের এই অভিনেত্রী। এমন মন্তব্য করেছেন কঙ্গনা নিজেই।  

‘ইমারজেন্সি’ সিনেমায় কঙ্গনা রানাওয়াত / ছবি: ইন্সটাগ্রাম

বিতর্ক ছাড়াও একাধিকবার পুলিশি ঝামেলায় জড়িয়েছেন বলি এই অভিনেত্রী। সেই কারণে নাকি একাধিকবার বিয়ের কথা পাকাপাকি হওয়ার পরও তা ভেঙে যায়। এক বার নাকি কঙ্গনার বিয়ে প্রায় ঠিকই হয়ে যায়। কিন্তু তাকে পুলিশি ঝামেলায় জড়াতে দেখে হবু শ্বশুর-শাশুড়ি নাকি ভয় পেয়ে বাড়ি থেকে পালিয়ে যান। সকলে মিলে তার বিরুদ্ধে নানান বদনাম ছড়ানোর কারণে বিয়েটাই করতে পারছেন না বলিউডের ‘কুইন’।

তবে পরর্তীতে তিনি জানান, এই সব নাকি তিনি মজা করে বলেছেন। তবে, শিগগিরই বিয়ে করার ইচ্ছা আছে তার। একজন জীবনসঙ্গী এং সন্তানের প্রত্যাশা করেন কঙ্গনা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *