বিনোদন

রাইটার্স গিল্ড অব আমেরিকার সদস্য হলেন নুহাশ হুমায়ূন

ডেস্ক রিপোর্টঃ যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র, টেলিভিশন, রেডিও ও অনলাইন গণমাধ্যমের লেখকদের প্রতিনিধিত্বকারী সংগঠন রাইটার্স গিল্ড অব আমেরিকার সদস্যপদ পেলেন বাংলাদেশি নির্মাতা নুহাশ হ‌ুমায়ূন। গতকাল (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে খবরটি জানিয়েছেন তিনি।

নিজের পোস্টের সঙ্গে রাইটার্স গিল্ড অব আমেরিকার সদস্যপদের কার্ডও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগাভাগি করেন নুহাশ। এই নির্মাতা লিখেছেন, ‘যদি আপনি কখনো আমার গল্প দেখে থাকেন, প্রশংসা বা সমালোচনা করেন, গল্প বলিয়ে হিসেবে এই জার্নির পাশে থাকার জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ।’

নুহাশ বলেন, ‘হলিউডে বেশ কিছু কাজের সূত্রেই এই সদস্যপদ পেলাম। প্রজেক্টগুলো কী, সেটা এখনই বলতে পারব না, এটা গোপনীয়। তবে বাংলাদেশেও কাজ করছি আবার বাইরেও রাইটার্স গিল্ডের সদস্যপদ পেলাম; এটা খুব ভালো লাগছে।’

নিউইয়র্কে বিখ্যাত হলিউডভিত্তিক প্রযোজনা সংস্থা এ২৪–এর অফিসে নুহাশ। গত ২৭ আগস্ট ফেসবুকে ছবিটি পোস্ট করেন তিনি

নূহাশ জানান, তিনি এখন পেট কাটা ষ-এর দ্বিতীয় মৌসুমের সম্পাদনার কাজে ব্যস্ত।

এদিকে রাইটার্স গিল্ড অব আমেরিকার সদস্যপদ পাওয়ার খবর ফেসবুকে ভাগাভাগি করার পর তাকে অভিনন্দন জানিয়েছেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা। তাদের মধ্যে আছেন নির্মাতা মোহাম্মদ তাওকীর ইসলাম, আদনান আল রাজীব, সংগীতশিল্পী এলিটা করিম, আহমেদ হাসান সানি, অভিনয়শিল্পী শ্যামল মাওলা, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

অ্যাড ফিল্মমেকার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ থেকে নুহাশকে শুভেচ্ছা জানানো হয়েছে

এর আগে যুক্তরাষ্ট্রের ওটিটি প্ল্যাটফর্ম হুলুর অ্যানথোলজি সিরিজ ‘বাইট সাইজ হ্যালোইন’-এ দেখা গিয়েছিল নুহাশের কাজ ‘ফরেনার্স ওনলি’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *