সারাদেশ

নিরপেক্ষতার মাধ্যমে সরকার গঠনের আহ্বান মির্জা ফখরুলের

ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, ইসলামের বিধি-বিধান প্রতিষ্ঠা হলে ইসলামের প্রকৃত সৌন্দর্য জগৎবাসী দেখতে পাবে। সব মত ও পথের মানুষ ধর্ম-বর্ণ নির্বিশেষে ইসলামের সুফল ভোগ করতে পারবে। এমনকি একটি পশুও তার মর্যাদা ফিরে পাবে। এজন্য ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, ইসলামের সুনাম ক্ষুণ্ন ক্ষুন্ন করতে একটি মহল বিভিন্ন জায়গায় ভাঙচুর চালাচ্ছে। বিভিন্ন মাজারে হামলা চালাচ্ছে। এটা ঠিক নয়। যারা অপরাধের সঙ্গে জড়িত, গাঁজা, মদ-জুয়ার আসর জমায় এমনকি অশ্লীল কার্যক্রমের সাথে জড়িত তাদেরকে আইনের হাতে তুলে দেওয়া যেতে পারে। তবে কোনভাবেই আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের তেজগাঁও শিল্পাঞ্চল থানা শাখা আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আহমদ আবদুল কাইয়ূম এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ইসলামের বিরুদ্ধে বিষিয়ে তুলে বিদেশের হস্তক্ষেপের সুযোগ করে দেওয়া কোন ইসলাম ও দেশপ্রেমিক মানুষের কাজ হতে পারে না। তিনি সবাইকে সজাগ ও সতর্ক থাকার আহ্বান জানান। ইসলামকে বিজয়ী করতে পারলে কোন অপরাধ, কোন অশ্লীলতা, মদ-জুয়া, পাপাচার, জুলুম, খুন-সন্ত্রাস, মাদক এগুলো থাকবে না। সর্বত্র শান্তিময় পরিবেশ বিরাজ করবে।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন, সংগঠনের ঢাকা মহানগর উত্তর সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, সহ-প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফেজ নাজমুল হাসান।

সংগঠনের তেজগাঁও শিল্পাঞ্চল থানা সভাপতি মঈন উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে এবং সেক্রেটারি মুহাম্মদ মঈন উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত গণসমাবেশে বক্তব্য রাখেন, যুবনেতা আহমদুল্লাহ আব্বাস, জিয়াদুর রহমান, রাকিবুল ইসলাম, হেলাল উদ্দিন, সোহেলসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *