খেলার খবর

সাকিব অবশেষে দলে যোগ দিলেন

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ দল ভারত গিয়ে একাধিক দিন অনুশীলনও করে ফেলেছিল। তবে সাকিব আল হাসানের দেখা মিলছিল না দলের সঙ্গে। সঙ্গে সঙ্গে প্রশ্ন উঠে যাচ্ছিল, সাকিব আল হাসান কোথায়? কবে যোগ দেবেন দলের সঙ্গে? তার জবাবটা মিলে গেল গত রাতেই। বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় দলে যোগ দিয়েছেন চেন্নাই টেস্টের এক দিন আগে।

পাকিস্তান সিরিজের পর তিনি দল থেকে আলাদা হয়ে চলে গিয়েছিলেন ইংল্যান্ডে। সেখানে সারের হয়ে একটা ম্যাচ খেলেছেন ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে। বল হাতে দারুণ পারফর্ম করেছেন তিনি। 

সেই ম্যাচ শেষ করে আরও দুই দিন আগে সাকিবের যোগ দেওয়ার কথা ছিল বাংলাদেশ দলের সঙ্গে। তবে সেই সময় তাকে দেখা যায় লন্ডনে পরিবারের সঙ্গে সময় কাটাতে। তার কারণ ছিল, সাকিবের হাতে তখনও ভারতের ভিসা হাতে আসেনি। এই সংক্রান্ত জটিলতায় একাধিক দিন অপেক্ষায় থাকতে হয়েছে তাকে।

অবশেষে সে জটিলতার অবসান ঘটেছে। সাকিব গতকাল মঙ্গলবার দিবাগত রাতে দলের সঙ্গে চেন্নাইতে যোগ দিয়েছেন। সংবাদ মাধ্যমকে জানিয়েছে দলের একটি সূত্র। 

সাকিব আল দলের সঙ্গে অনুশীলনে নামবেন। একটিই মাত্র অনুশীলন সেশন পাবেন তিনি। তাতেই নিতে হবে চেন্নাই টেস্টের প্রস্তুতি। 

তবে দল তাকে নিয়ে চিন্তিত নয়, কারণ আইপিএল খেলার সুবাদে ভারতকে তিনি চেনেন বেশ করে। তার ওপর তার মানিয়ে নেওয়ার ক্ষমতাতেও বেশ বিশ্বাস আছে দল কর্তৃপক্ষের।  

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *