কালাই

কালাই প্রেসক্লাবের সভাপতি সেলিম সরোয়ার, সম্পাদক নাফিউৎ জামান

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের কালাই প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৬ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের প্রতিনিধি এটিএম সেলিম সরোয়ার ও সাধারণ সম্পাদক এ্যাড. নাফিউৎ জামান তালুকদার ডলার।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিরতিহীনভাবে ক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিজয়ীরা আগামী ২ বছর কালাই প্রেসক্লাবের নেতৃত্ব দেবেন।

এছাড়াও সহ-সভাপতি পদে কাজী তানভিরুল ইসলাম ও তাহরিম আল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুন নূর নাহিদ ও রাব্বিউল হাসান, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, অর্থ সম্পাদক মিজচনুর রহমান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান নয়ন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজির আহমেদ সাকিব, আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জীবন তালুকদার লিটন, আইন বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক এবং নির্বাহী সদস্য এসএম আব্দুল্লাহ সউদ, সজিবুল ইসলাম পাভেল ও আব্দুল বাতেন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা কৃষি অফিসার অরুন চন্দ্র রায়। কমিশনারের দায়িত্বে ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার এসএম আব্দুল্লাহ (সউস), কমিশনার মিজানুর রহমান ও আসাদুজ্জামান নয়ন।

মাহফুজ রহমান।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *