বিনোদন

মেয়ে সুহানার সঙ্গে থ্রিলার মুভিতে কিং খান!

ডেস্ক রিপোর্টঃ ২০২৩ সাল জুড়ে ছিল বলিউড বাদশা শাহরুখ খানের দাপট। সর্বোচ্চ আয়কারী দুই সিনেমা -‘পাঠান’ ও ‘জাওয়ান’ দুটোই তার ঝুলিতে। সেই রেকর্ড বজায় রেখে, বছর শেষেও উপহার নিয়ে আসছেন তিনি। রাজু হিরানির পরিচালনায় ডিসেম্বরে আসছে রোমান্টিক কমেডি সিনেমা ডাঙ্কি।

২০২৪ সালেও শাহরুখ দেবেন নতুন চমক। দীর্ঘ ৪ বছর পর ফিরে বলিউড যে তার ‘রাজত্ব’ বুঝিয়ে দিয়েছেন কড়ায় গণ্ডায়। আগামী বছর আসছে তার নতুন সিনেমা ‘দ্যা কিং’। এ যেনো তার নামের প্রতি সুবিচার! সিনেমার প্রধান নারী চরিত্রে থাকবে তারই কন্যা সুহানা খান। এটাই হতে যাচ্ছে সুহানার বাবার সঙ্গে প্রথম সিনেমা।

এদিকে চলতি বছর ডিসেম্বরের ৭ তারিখ নেটফ্লিক্সে আসতে যাচ্ছে তার অভিনীত ‘দ্য আর্চিস’।  

এই সিনেমার গল্প লেখা হয়েছে একজন কন্ট্রাক্ট ঘটনার কেন্দ্রবিন্দু থাকবে সুহানার চরিত্র। কিং টাইটেলটি মূলত সুহানার ক্ষেত্রেই ব্যবহৃত হবে। দাবার চালে যেমন রাজাকে বাঁচানো মূল উদ্দেশ্য, সিনেমায় থাকবে সুহানার চরিত্রকে বাঁচানোর লড়াই। অ্যাকশনে পরিপূর্ণ এই সিনেমা যথেষ্ট সাইকোলজিক্যালও হবে। গল্প শেষ অবধি মোড়া থাকবে ধোঁকা।   

শাহরুখ ও সুহানার সম্পর্ক বাস্তবে যতটা মধুর; স্ক্রিনে থাকবে তার পুরো বিপরীত। সবচেয়ে অবাক করার মতো তথ্য হলো, ‘দ্য কিং’ সিনেমায় দু’জন পরস্পরের প্রতিপক্ষ ভূমিকা পালন করবেন। বলিউডের এখনো অবধি শ্রেষ্ঠ সাসপেন্স থ্রিলার সিনেমা ‘কাহানি‘র লেখক সুজয় ঘোষ লিখবেন এই সিনেমার গল্প। প্রযোজনা করছেন পাঠানের মাধ্যমে শাহরুখকে ফিরিয়ে আনা- সিদ্ধার্থ আনন্দ। আগামী বছরের শেষ ভাগে এই সিনেমা মুক্তি পাওয়ার গুঞ্জন রয়েছে।

তথ্যসূত্র: ফিল্মি ইন্ডিয়ান  

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *