বিনোদন

দুই বাংলায় একসঙ্গে মোশাররফ করিমের ‘হুব্বা’

ডেস্ক রিপোর্টঃ নন্দিত অভিনেতা মোশাররফ করিমের জনপ্রিয়তা এখন বাংলাদেশ ছাড়িয়ে কলাকাতাতেও সমপরিমান। কারণ তিনি সেখানেও নিয়মিত কাজ করছেন। আগামী ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ব্রাত্য বসু পরিচালিত এ অভিনেতার সিনেমা ‘হুব্বা’। নতুন খবর হলো- একই দিনে ছবিটি বাংলাদেশেও মুক্তি পাবে।

সিনেমাটি বাংলাদেশে আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, বাংলাদেশে মুক্তির জন্য অনুমতি পেয়েছে ‘হুব্বা’। এক ফেসবুক পোস্টে তারা জানায়, ১৯ জানুয়ারি আপনারা দেখবেন ‘হুব্বা’, আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে।

এরপর আজ সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে জাজ মাল্টিমিডিয়া। সেখানে উপস্থিত ছিলেন মোশাররফ করিমও। তিনি ছবিটি নিয়ে তার অভিজ্ঞতা ও প্রত্যাশার কথা তুলে ধরেন।

জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘সিনেমাটি মুক্তির জন্য আমরা অনুমতি পেয়েছি। বাংলাদেশে ‘হুব্বা’ প্রদর্শনীতে আর কোনো বাধা নেই। আশা করছি, ক্রাইম থ্রিলারভিত্তিক সিনেমাটি এ দেশের দর্শককে মুগ্ধ করবে।’

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল।

‘হুব্বা’ সিনেমার পোস্টার /   ছবি : সংগৃহিত

অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান! বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিম কাজ করলেন।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এতে পুলিশের ভূমিকায় দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। এ ছাড়াও রয়েছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশনস।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *