বিনোদন

আহমেদ রুবেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া

ডেস্ক রিপোর্টঃ ছোট ও বড়পর্দার নন্দিত অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যুতে তার এলাকায় নেমে এসেছে শোকের ছায়া, মর্মাহত আশপাশের প্রতিবেশী ও শুভাকাঙ্ক্ষীরা। তার বাসভবনে ভর করেছে নিরবতা। আশপাশের চায়ের দোকান ও অলিগলিতে দেখা গেছে মর্মাহত ভক্ত ও প্রতিবেশীদের আনাগোনা।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে গাজীপুর সদরের ছায়াবীথি, জোড়পুকুর এলাকায় তার বাসভবনে গিয়ে দেখা গেছে এমন চিত্র।

আহমেদ রুবেলের বাসভবনের প্রধান ফটকে গিয়ে দেখা গেছে, শুনশান নিরবতা ভর করছে সেখানে। এসময় পাশের একটি চায়ের দোকানে তার কিছু প্রতিবেশী ও ভক্তদের অপেক্ষা করতে দেখা গেছে।

তাদের সাথে আলাপকালে রহমান মিয়া নামে তার এক প্রতিবেশী বলেন, আহমেদ রুবেলের মৃত্যুতে আমরা শোকে কাতর হয়ে আছি। এসময় তার ভক্ত রায়হান হোসেন বলেন, তার বলা কথাগুলো অন্তরে গেছে আছে। তার মৃত্যু খবরের পর অনেকটাই নির্বাক হয়ে গেছি। এখন শুধু অপেক্ষা করছি তাকে শেষ একটাবার দেখার জন্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বাদ আসর তার মরদেহ আনা হবে গাজীপুরের রাজবাড়ি মাঠে। সেখানেই তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। তবে তাকে কোথায় দাফন করা হবে সে ব্যাপারে সুনির্দিষ্ট কোনো তথ্য বলতে পারেনি প্রতিবেশীরা।

এদিকে তার মরদেহের অপেক্ষায় গাজীপুরের ছায়াবীথি জোড়পুকুর ও রাজবাড়ি মাঠে দুপুর থেকেই অনেক ভক্তদের অপেক্ষা করতে দেখা গেছে।

উল্লেখ্য, বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ারার সুবাস’–একটি বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দিতে এসেছিলেন আহমেদ রুবেল। অনুষ্ঠানে এসে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *