বিনোদন

‘হইচই’র নতুন ৬ সিরিজে একঝাক ঢাকাই তারকা

ডেস্ক রিপোর্টঃ ‘গল্পের নতুন অধ্যায়’ শিরোনামে নতুন সিজনে হাজির হতে যাচ্ছে ভারতের ওটিটি প্লাটফর্ম হইচই। এই সিজনে নতুন ছয়টি সিরিজের ঘোষণা আসবে বলে জানা গেছে।

একাধিক সূত্রে জানা গেছে, সিরিজগুলোতে কলকাতা এবং বাংলাদেশি শিল্পীদের দেখা মিলবে। এছাড়াও প্রথমবারের মতো হইচয়ের সঙ্গে হাজির হবেন বেশ কয়েকজন ঢাকাই তারকা এবং নির্মাতা।

এরমধ্যে একটি সিরিজে দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। এটি নির্মাণ করবেন ‘মহানগর’ খ্যাত আশফাক নিপুণ। মেহজাবীন চৌধুরীকে নিয়ে ‘মিথ্যাবাদী’ নামে সিরিজ নির্মাণ করবেন ভিকি জাহেদ। এছাড়াও এই সিজনের মধ্য দিয়ে প্রথমবারের মতো হইচইয়ে দেখা যাবে চিত্রনায়িকা পরীমণিকে। একটি সিরিজে অভিনয় করবেন তিনি।

গেল বছরে তুমুল প্রশংসা পাওয়া ‘বুকের মধ্যে আগুন’ সিরিজের গোলাম মামুন চরিত্রটি নিয়ে নির্মিত হচ্ছে স্পিন অব সিরিজ। এখানে গোলাম মামুন চরিত্রে রয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব। সিরিজটি নির্মাণ করছেন ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ খ্যাত শিহাব শাহীন।

এছাড়াও ‘মহানগর’ ও ‘মহানগর ২’ এর পর এবার নতুন সিরিজ নিয়ে ফিরছেন মোশাররফ করিম। ‘কারাগার’ এর পর নতুন সিরিজ ‘রুমি’ নিয়ে ফিরছেন চঞ্চল চৌধুরী। এখানে আরও অভিনয় করেছেন আব্দুন নূর সজল, দীপা খন্দকার, রীকিতা নন্দিনী শিমু প্রমুখকে। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

ছয়টির মধ্যে কিছু সিরিজের কাজ শেষ হলেও বাকিগুলোর শুটিং শুরু হবে শিগগিরই। এরমধ্যে আসছে ঈদে মুক্তি পেতে পারে চঞ্চল-ভিকির ‘রুমি’।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *