খেলার খবর

সাকিবকে স্বাগত জানাল সারে

ডেস্ক রিপোর্ট: পাকিস্তান ও ভারত সিরিজের মাঝের সময়টা বাংলাদেশ ক্রিকেট দলের সবাই পার করছে অনুশীলনের ব্যস্ততায়। তবে সাকিব আল হাসানের ব্যস্ততাটা ভিন্ন। এই সময়ে তিনি মাঠে নামছেন ইংলিশ কাউন্টি ক্রিকেটে।

পাকিস্তান সিরিজের সময়ই নিশ্চিত হয়ে গিয়েছিল, সাকিব মাঝের এই সময়টা খেলবেন সারের হয়ে। যদিও সারে কাউন্টি তাকে দলে পাওয়া নিয়ে কিছুই জানাচ্ছিল না।

গতকাল দলটির ডিরেক্টর অফ ক্রিকেট অ্যালেক স্টুয়ার্ট জানিয়েছিলেন তাকে পাওয়ার বিষয়টি। সেখানে তার একগাদা প্রশংসাই করেছিলেন তিনি। তিনি বলেন, ‘আমরা এমন এক সূচি সম্পর্কে আগেই ভেবে রেখেছিলাম যেখানে ইংল্যান্ডের হয়ে খেলার জন্য আমরা বেশ কয়েকজনকে পাবো না। বিশেষ করে দুজন স্পিন বোলিং অলরাউন্ডারকে। এমন অবস্থায় যখন সাকিবের মতো একজন গুণসম্পন্ন খেলোয়াড়ের কথা ক্লাব ভেবেছে। এটা বেশ সহজ সিদ্ধান্তই ছিল।’

এরপর তিনি জানান সাকিব সম্পর্কে তার আশাটা! বলেন, ‘সাকিবের অভিজ্ঞতার ঝুলি বেশ সমৃদ্ধ আর ব্যাট এবং বলে সে অসাধারণ। আর আমরা মুখিয়ে আছি সারের জন্য সে কী করতে পারে তা দেখার জন্য।’

আজ সারে কাউন্টির ফেসবুক পাতা থেকেও স্বাগত জানানো হয়েছে সাকিবকে। সেখানে এক পোস্টে দেখা যায় সারের টুপি হাতে সাকিবের ছবি, সে টুপিটা আবার তিনি নিচ্ছেন স্টুয়ার্টের কাছ থেকে। সে পোস্টের ক্যাপশনে লেখা ছিল, ‘সারেতে আপনাকে স্বাগতম, সাকিব’।

প্রসঙ্গত, আজ সারে মুখোমুখি হয়েছে সমারসেটের। টস হেরেছে সাকিবের দল সারে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে সমারসেট।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *