বিনোদন

শুরু হয়েছে ট্রাম্পের বায়োপিক

ডেস্ক রিপোর্টঃ বিশ্বব্যাপী পরিচিত নাম ডোনাল্ড ট্রাম্প। নানাকারণে বিভিন্ন চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থাকতেন আমেরিকার সাবেক এই প্রেসিডেন্ট। এবার এই বিখ্যাত মানুষটির বায়োপিক বানানো হচ্ছে। ট্রাম্পের জনপ্রিয়তা ও ক্ষমতার ঘটনা সম্বলিত এই সিনেমার শুটিং শুরু হয়েছে চলতি সপ্তাহেই।

১৯৭০ থেকে ৮০ সালের মধ্যকার কাহিনী দেখানো হবে এই সিনেমায়। ট্রাম্পের তখন যুবক বয়স। নিউ ইয়র্কের রিয়েল এস্টেট মোঘল থাকাকালে তার জীবনের প্রথম দিকের কয়েক বছরের গল্প নিয়ে সাজানো হচ্ছে এই সিনেমা। এছাড়াও দেখা যাবে বিখ্যাত আইনজীবী ও তার মেন্টর রয় কোহেনের সাথে তার সম্পর্কের বিস্তৃতি।

কীভাবে কোহেনের কাছে থেকে ট্রাম্প চুক্তি করা ও ম্যানিপুলেশন শিখেছিলেন সেই গল্প সিনেমায় থাকবে। পাশাপাশি তাকে রাজনৈতিক পরামর্শও দিতেন। ট্রাম্পকে ২ বার অভিযুক্ত করা হয়েছে এবং এখনো তিনি ৪ টি ভিন্ন ক্রিমিনাল কেসে ৯১টি চার্জে অভিযুক্ত আছেন। ম্যানহাইটেনে উচ্চমানের প্রতারণামূলক কাজে তার জড়িত থাকার তথ্যও রয়েছে। তবে এতো কিছুর পরও তিনি ২০২৪ সালে আবার প্রেসিডেন্ট হওয়ার চেস্টা করবেন বলে জানা গিয়েছে। এই সিনেমা ট্রম্পের বির্তকিত জীবন ও ব্যক্তিত্ব ফুটিয়ে তুলবে।

সিনেমায় ট্রাম্পের চরিত্রে অভিনয় করবেন ক্যাপ্টেন আমেরিকার বাল্যবন্ধু ‘বাকি’র চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া সেবাস্টিয়ান স্ট্যান। কোহেনের চরিত্রে থাকবেন জেরেমি স্ট্রং। তিনি সম্প্রতি সাকসেশন সিনেমার জন্য অ্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন। পরিচালনা করছেন এরানি পরিচালক আলী আব্বাস। তিনি ২০২২ সালের অস্কারেতার থ্রিলার সিনেমা ‘হলি স্পাইডার’এর জন্য শ্রেষ্ঠ পরিচালকের নমিনেশন পেয়েছিলেন।

এছাড়াও বিখ্যাত ভিডিওগ্যেম এডাপটেশন ‘দ্য লাস্ট অফ আস’-এর শেষ দুই পর্ব পরিচালনা করেছেন তিনি। সিনেমার গল্প লিখেছেন সাংবাদিক ও লেখক গ্যাব্রিয়েল শেরম্যান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *