বিনোদন

বিদেশি নাগরিকের ব্যাগ ছিনতাই, গ্রেফতার ২

ডেস্ক রিপোর্টঃ চট্টগ্রামে সিএনজিচালিত অটোরিকশা থেকে ছো মেরে বিদেশি নাগরিকের ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশাসহ তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ছিনতাই করা মুঠোফোনটিও।

গ্রেফতার ব্যক্তিরা হলেন রুবেল (২৬), নুরুদ্দীন (৪৫) ও মোমিন (৫০)। তাদের মধ্যে রুবেল ও নুরুদ্দীন ছিনতাইয়ের সঙ্গে জড়িত। আর মোমিন ছিনতাই করা মুঠোফোনটি কিনেছিলেন। ছিনতাইয়ে জড়িত আরও একজনকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) অতনু চক্রবর্ত্তী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, যে স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে, সেখানকার আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পুলিশ। সেখান থেকে ছিনতাইয়ে ব্যবহৃত অটোরিকশাটি শনাক্ত করা হয়। এরপর বৃহস্পতিবার সকালে নগরীর চকবাজার এলাকার একটি গ্যারেজ থেকে সিএনজি অটোরিকশাটিসহ রুবেলকে আটক করা হয়। এরপর রুবেলের দেওয়া তথ্যে অনুযায়ী সিনেমা প্যালেস এলাকা থেকে নুরুদ্দীন এবং স্টেশন রোড এলাকা থেকে মোমিনকে গ্রেফতার করে মুঠোফোনটি উদ্ধার করা হয়। আরও একজনকে গ্রেফতারে রাতে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন অতনু চক্রবর্তী।

পুলিশ সূত্র জানায়, চট্টগ্রামে নিবন্ধন করা অটোরিকশাটির চালক রুবেল দিনের বেলায় গাড়ি চালাতেন। আর ঘটনার দিন রাতে অটোরিকশাটি চালাচ্ছিলেন নুরুদ্দিন। আর পেছনের আসনে বসা ছিলেন রুবেলসহ অন্য একজন। রুবেলই পেছন থেকে ব্যাগটি টান দিয়েছিলেন।

আরও পড়ুন: চট্টগ্রামে বিদেশি নাগরিকের ব্যাগ ছিনতাই

গত মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে আসার দিঘীর পাড় কর্ণফুলী টাওয়ারের সামনে ছিনতাইয়ের শিকার হন ক্রিস্টিনা জাম্মা নামের এক ইতালীয় আলোকচিত্রী। ঘটনার সময় বাংলাদেশি দুই বন্ধুসহ হেঁটে জামালখানের দিকে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন। তার ব্যাগে নগদ ৩০ হাজার টাকা, ডেবিট কার্ড ও মুঠোফোন ছিল।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *