বিনোদন

অশ্লীলতায় ভরপুর ‘ইতিচিত্রা’ সিনেমার গান

ডেস্ক রিপোর্টঃ বৃষ্টি ভেজা বিকেলে বন্ধ একঘরে একে অপরকে জড়িয়ে ধরে রেখেছেন দুই প্রেমিক যুগল। চারপাশে নিস্তব্ধতায় দুজন দুজনের প্রেমে গভীরভাবে মগ্ন।একপর্যায় দুজনের মাঝে দেখা যায় চুম্বন দৃশ্য এবং বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্ত।

শনিবার (২৮ অক্টোবর) টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘ইতিচিত্রা’ সিনেমার ‘কাছে আয়নারে তুই’ শিরোনামের নতুন একটি গান। আর সেই গানেই দেখা গেছে এমন অন্তরঙ্গ মুহূর্তের একাধিক দৃশ্য। এই দৃশ্য দেখে নেটদুনিয়ায় শুরু হয়েছে তোলপাড়। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে মুহূর্তের গানটির বেশ কিছু ছোট ছোট দৃশ্য, যা দেখে রীতিমতো ঝড় উঠেছে।

২০শে অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায় রাইসুল ইসলাম অনিক পরিচালিত প্রথম সিনেমা ইতিচিত্রা। এ সিনেমায় বেছে নেওয়া হয় নতুন জুটি রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ফেরদৌস ঋতুকে। সিনেমার বেশ কিছু দৃশ্যেও দেখা গেছে অন্তরঙ্গ মুহূর্ত।

এ বিষয়ে নির্মাতা রাইসুল ইসলাম অনিক বলেন, ‘দর্শকের ভিন্ন ধাঁচের এক ভালোবাসার গল্প উপহার দিতে চেয়েছি। এ সিনেমায় রয়েছে চিঠির যুগের দুষ্ট মিষ্টি প্রেম। আর গল্পের প্রয়োজনে দুষ্ট দৃশ্য দেখানো হয়েছে ‘

ইভন-ঋতু ছাড়া এই সিনেমায় অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ফরহাদ লিমন, মনিরুজ্জামান মনি, সোহানা শারমীন প্রমুখ। গকতাল দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ইতি চিত্রা’। সিনেমাটি পরিবেশনা করেছে অভি কথা চিত্র।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *