জয়পুরহাটের খবর

নেতাকর্মী ও সমর্থকদের সাথে চেয়ারম্যান প্রার্থীর পরামর্শ মূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জয়পুরহাটের ক্ষেতলালে প্রায় পাঁচ হাজার নেতাকর্মী ও সমর্থকদের ডেকে পরামর্শ মূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছেন চেয়ারম্যান প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মিয়া সরদার।

১ (ফেব্রুয়ারী) বৃহস্পতিবার বেলা ১১ টার সময় পৌর মহল্লার বটতলী বাজারে অবস্থিত তার নিজ চাতালে নেতাকর্মী ও সমর্থকদের ডেকে এই পরামর্শ মূলক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন তিনি। উক্ত আলোচনা সভায় উপজেলার প্রায় পাঁচ হাজার নেতাকর্মী ও সমর্থক উপস্থিত হয়ে চেয়ারম্যান প্রার্থী দুলাল মিয়া সরদারের জনপ্রিয়তার জানান দেন এবং আগামী ক্ষেতলাল উপজেলা পরিষদ নির্বাচনে তার পক্ষে থেকে নিরলসভাবে কাজ করবেন বলে তারা আশ্বাস দেন।

যুবলীগ নেতা তরঙ্গ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠেয় আলোচনা সভায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব দুলাল মিয়া সরদার তার বক্তব্যে কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সহযোগিতায় আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এই উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার স্মার্ট ও দুর্নীতিমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো। সেইসাথে জনগণের দোরগোড়ায় সকল সেবা পৌঁছে দিবো এই অঙ্গিকার করছি। আপনারা আমার সাথে থাকুন আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার নেতাকর্মীরাই হবেন একেকজন পরিষদের চেয়ারম্যান।

এসময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার, সাংগঠনিক সম্পাদক আরমান আলী প্রামাণিক, এস এম মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি গোলাম আযম, সহ সভাপতি আবু মূছা কিং, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, মামুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক নূরনবী চৌধুরী রতনসহ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম বাবু, বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন ফকির, বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, মামুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম, তুলসীগঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান হাইকুল ইসলাম লেবু মোল্লা।

এছাড়াও উপস্থিত ছিলেন, কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি রায়হান আলম, তুলসীগঙ্গা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজোয়ান হোসেন, জয়পুরহাট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী আশিক রাজু, পৌর ছাত্রলীগের আহ্বায়ক ইমাম হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

আলোচনা সভায় পাঁচটি ইউনিয়ন ও একটি পৌর সভা হতে আগত এসব নেতাকর্মীদের মধ্যাহ্নভোজ এর ব্যবস্থা করেন চেয়ারম্যান প্রার্থী।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় দৈনিক জয়পুরহাট খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *