আন্তর্জাতিক

সড়ক দুর্ঘটনায় সৌদিতে ফেনীর যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট: সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সম্রাট হোসেন (৩৫) নামে ফেনীর এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সম্রাট জেলার ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের মাটিয়াগোদা গ্রামের সুরুজ মিয়ার ছেলে। পরিবারে তার স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দেশটির আল-কাসিম হইল শহরের শেহরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

পারিবারিক সূত্রে জানা যায়, ২ বোন ও ৪ ভাইয়ের মধ্যে সম্রাট তৃতীয় ছেলে ছিল। জীবিকার তাগিদে ৬ বছর আগে সৌদি আরবে পাড়ি জমান তিনি। সর্বশেষ দুই বছর আগে দেশ এসে ছুটি কাটিয়ে গিয়েছিলেন। এবছরের রমজানে তার দেশে আসার কথা ছিল। 

নিহত সৌদি প্রবাসী সম্রাট হোসেন 

সম্রাটের চাচা নজরুল ইসলাম শামীম জানান, শনিবার সৌদি সময় সকাল ১০টার দিকে সম্রাট নিজে গাড়ি চালিয়ে কাজের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। বাসা থেকে তিন কিলোমিটার দূরে মরুভূমি স্বরূপ স্থানে হঠাৎ করে তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সে ঘটনাস্থলে মারা যান। তার সঙ্গে থাকা এক সহকর্মী আহত হয়েছেন।

মহামায়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান মিনু বলেন, উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ইতোমধ্যে লাশ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে। আমাদের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হচ্ছে। 

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম কমল বার্তা২৪.কম’কে বলেন, প্রবাসীর মৃত্যুর বিষয়টি অবগত হয়েছি। দ্রুত লাশ দেশের আনার জন্য আমরা সহযোগিতা করব।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *