ক্ষেতলাল

ক্ষেতলালে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের ক্ষেতলালে অপ্রাপ্তবয়স্ক এক কিশোরী সপ্তম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে তারিকুল ইসলাম ( ২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকার আশুলিয়া থেকে ওই অপহরণকারীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী তারিকুল ইসলাম উপজেলা শালুকডুবী উত্তর মহেশপুর গ্রামের মৃত ফারুক হোসেনের ছেলে।

মামলার বিবরনে জানা যায়, গত বছর ১৯ নভেম্বর সকাল ৯ ঘটিকার সময় বাড়ি থেকে বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণের উদ্দেশ্যে মাদ্রাসায় যায় ওই শিক্ষার্থী। পরীক্ষা শেষে বাড়িতে ফেরার পথে আনুমানিক দুপুর একটার সময় শালুকডুবী মোড়ে পাকা রাস্তার উপর থেকে ওই ভুক্তভোগী কিশোরী শিক্ষার্থীকে সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজা খবর নিয়ে তার কোন সন্ধান পায়নি। পরে ঘটনার দিন রাতেই ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ক্ষেতলাল থানায় একটি মামলা দায়ের করেন৷

অভিযোগের প্রেক্ষিতে আরো জানা যায়, প্রেমের জের ধরে বিয়ের প্রলোভনে এই অপহরনের ঘটনাটি সংঘটিত হয়েছে। এ মামলা দায়েরের পর ক্ষেতলাল থানার এস আই নূর আমিনের নেতৃত্বে  তথ্য প্রযুক্তির মাধ্যমে সঙ্গীয় ফোর্সসহ ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায়  অভিযান পরিচালনা করে আসামী তারিকুল ইসলামকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন। তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মোঃ আমানুল্লাহ আমান।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *