বিনোদন

সেটে গুরুতর আহত শিবপ্রসাদ, রয়েছেন হাসপাতালে

ডেস্ক রিপোর্টঃ কলকাতায় পরিচালক নন্দিতা রায়ের সাথে শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনা জুটি দর্শকের অত্যন্ত পছন্দের। তাদের গতবছরের সিনেমা ‘রক্তবীজ’ ভারতীয় বাংলা দর্শকদের মধ্যে অনেক সাড়া ফেলেছিল। তাই এই বছর তারা এককসাথে পরিচালনা করছিলেন ‘বহুরূপী’।

যৌথ পরিচালনায় বহুরূপীর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন ভারতীয় পরিচালক শিবপ্রসাদ। সেখানে তিনি একটি চরিত্রেও অভিনয় করছেন। তবে শ্যুটিং চলাকালেই সেটে ঘটলো অনাকাঙিক্ষত ঘটনা। শ্যুটিংয়ে একটি একশন দৃশ্য ধারণ করতে গিয়ে দুর্ঘটনায় পড়েন শিবপ্রসাদ।

গত বৃহস্পতিবার (৪ এপ্রিল) উচু থেকে ঝাপ দেওয়ার এক দৃশ্যের শ্যুটিংয়ে কোমড়ে চোট পান তিনি। গুরুতর আঘাতের কারণে একটি বেসরকারি হাসপাতালে তাকে নেওয়া হয়। এমআরআই এবং সিটিস্ক্যান করে জানা যায়, কোমড়ের হাড়ে দু’টি ফাটল লক্ষ্য করা গেছে। আপাতত তিনি চিকিৎসাধীন রয়েছেন।

‘কণ্ঠ‘ সিনেমায় জয়া আহসানের সাথে অভিনয় করে এদেশে পরিচিতি পেয়েছিলেন শিবপ্রসাদ  

শিবপ্রসাদকে হাসপাতালে রেখেই শ্যুটিং চালু রেখেছে সিনেমা সংশ্লিষ্টরা। এই সিনেমাটি নিয়ে শিবপ্রসাদের দীর্ঘদিনের পরিকল্পনা ছিল। ২০১১ সাল থেকেই সিনেমাটি বানাতে চাইতেন তিনি। বহুরূপীতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চ্যাটার্জি।

১৯৯৮ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত পশ্চিমবঙ্গে ঘটে যাওয়া খুব গুরুত্বপূর্ণ এক সত্য ঘটনার অবলম্বনে তৈরি করা হয়েছে বহুরূপী সিনেমা। পরিচালকত জানিয়েছেন সত্য ঘটনায় জড়িত ব্যক্তিরাও সিনেমার সাথে যুক্ত আছেন। তাদের অনুমতি নিয়েই সিনেমা তৈরি হয়েছে। এমনকি বাস্তব মানুষদের নিয়ে একটি ডকুমেন্টরী তৈরি করার ইচ্ছাও রয়েছে পরিচালকের শিবপ্রসাদের।  

         

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *