খেলার খবর

ফেরার ম্যাচেও মেসির গোল, তবুও হারল মায়ামি 

ডেস্ক রিপোর্ট: তিন সপ্তাহেরও বেশি সময় ধরে যেন কেবলই মেসির ফেরার প্রহর গুনেছে মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামি। কারণটা একদমই অনুমেয়। আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী এই মহাতারকাকে ছাড়ার সব প্রতিযোগিতা মিলিয়ে চার ম্যাচের একটিতেও জয় পায়নি মায়ামি। গত ১৩ মার্চ কনকাকাফ চ্যাম্পিয়নস লিগে ন্যাশভিল এফসির বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে চোটে পড়েন মেসি। ম্যাচের ৫০তম মিনিটে মাঠ ছাড়ার আগে একটি গোল ও একটি অ্যাসিস্ট করেছিলেন তিনি। এবার ফেরার ম্যাচেও পেলেন গোল। তবে জয়ের দেখা পেল না ফ্লোরিডার দলটি। লিগে কলোরাডোর বিপক্ষে ম্যাচটিতে ২-২ গোলের ড্র করে মায়ামি। 

মায়ামির এই ম্যাচটির আগের দিন ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মায়ামির সহকারী কোচ জাভি মোরালেস মেসির ফেরা নিয়ে এমনটাই বলেছিলেন, ফিট হওয়া সাপেক্ষে মেসিকে ১০ মিনিটের জন্য হলেও চায় মায়ামি। তবে এদিন পুরোপুরি ফিট হয়ে ম্যাচের শুরুতেও নামেন সাবেক বার্সা ও পিএসজির এই ফরোয়ার্ড। 

ঘরের মাঠে প্রথমার্ধের একদম শেষ মিনিটে পেনাল্টি থেকে গোল হজম করে পিছিয়ে পড়ে মায়ামি। তবে মিনিট ১২ পরে সেই মেসির গোলেই সমতায় জেরার্দ মার্তিনোর দল। ৫৭তম মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডার ফ্রাঙ্কো নেগ্রির দারুণ ক্রস ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের নিখুঁত এক শটে বল জালের ঠিকানায় পৌঁছান মেসি। এর মিনিট দুয়েক পর লিওনার্দো আফোনসোর গোলে এবার ম্যাচে এগিয়ে যায় মায়ামি। 

ম্যাচের ৮৭ মিনিট পর্যন্তও স্কোরলাইন২-১। এতে অনেকটা নিশ্চিত জয়ের দিকেই এগোচ্ছিল মায়ামি। তবে ম্যাচ শেষের দুই মিনিট বাকি থাকতে মায়ামির সেই আশা জল ঢালল কলোরাডোর মিডফিল্ডার কোল বাসেত। ৮৮তম মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান তিনি। এতে মেসির ফেরার ম্যাচের জয়ের দেখা পেল না মায়ামি। মাঠ ছাড়তে হলো ২-২ গোলের ড্র নিয়েই। 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *