জয়পুরহাটের খবর

ক্ষেতলালে চোরাই ভ্যান ফিরে পেয়ে খুশি আব্দুল খালেক

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের ক্ষেতলালে থানা পুলিশের মাধ্যমে চোরাই ভ্যান ফিরে পেয়ে খুশি হয়েছেন আব্দুল খালেক (৫৫) নামের এক ভ্যান চালক। তাঁর বাড়ি উপজেলার কুশুম শহর গ্রামে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ৫ (এপ্রিল) শুক্রবার দিবাগত রাতে থানা পুলিশের একটি টহল টিম ইটাখোলা টু গুপিনাথপুর আঞ্চলিক সড়কে ডিউটি পালন করছিলেন। টহল টিমের গাড়ি কুশুম শহর গ্রামের কাছাকাছি পৌঁছালে কে বা কাহারা পুলিশের ওই টহল গাড়ি দেখে রাস্তায় একটি ভ্যান রেখে ভয়ে পালিয়ে যায়। পরে পুলিশ স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করে ভ্যানটি থানায় নিয়ে আসেন।
এদিকে শেহরীর সময় ঘুম থেকে উঠেন ভ্যান চালক আব্দুল খালেক। এরপর তিনি বাহিরে বের হয়ে দেখতে পায় তার ভ্যানটি নেই। তিনি বুঝতে পারেন ভ্যানটি চুরি হয়েছে। তিনি স্থানীয় ইউপি সদস্যের কাছে ছুটে যান এবং তাকে বিষয়টি জানান। পরে ওই ইউপি সদস্য থানার ওসির সাথে যোগাযোগ করলে শনিবার বেলা ১২ টার সময় থানা পুলিশের পক্ষ থেকে ওই ভ্যানটি মালিক আব্দুল খালেককের নিকট হস্তান্তর করা হয়।
এ বিষয়ে ভ্যান চালক আব্দুল খালেক বলেন, আমি শেহরীর সময় উঠে দেখি আমার ভ্যানটি বাড়িতে নাই। আমি তখন বুঝতে পারি কে বা কাহারা ভ্যানটি চুরি করেছে। আমি আমাদের স্থানীয় মেম্বারের কাছে গিয়ে বিষয়টি বললে তিনি থানায় যোগাযোগ করেন। থানার ওসি স্যার আমাকে ডেকে গাড়িটি ফিরিয়ে দিলেন। আমি খুব গরীব মানুষ ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করি। ভ্যানটি ফিরে পেয়ে আমি সত্যিই খুব খুশি এবং আনন্দিত। আমি থানা পুলিশ এবং আমার মেম্বারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
বড়াইল ১ নং ইউপি সদস্য বাবলু মন্ডল জানান, রাত একটা-দেড়টার সময় থানা পুলিশের এএসআই মুত্তালেব ভাই আমার সাথে ফোনে যোগাযোগ করেন এবং তারা রাস্তায় একটি ভ্যান পেয়েছেন বলে জানান। এদিকে ভোরবেলা আমার ওয়ার্ডের কুশুম শহর গ্রামের আব্দুল খালেক আমার বাড়িতে আসে এবং তার ভ্যান চুরি হয়েছে বলে জানান। পরে আমি ওসি স্যারের সাথে বিষয় নিয়ে আলোচনা করলে। স্যার ওই ভুক্তভোগীকে নিয়ে থানায় ডাকেন। যাচাই বাছাই পূর্বক ভ্যানটি তাকে ফিরিয়ে দেওয়া হয়। থানা পুলিশের টহল টিম রাস্তায় ছিলো বলেই আজ গরীব মানুষটি তার চুরি হওয়া ভ্যানটি ফিরে পেলেন।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, আমাদের থানা পুলিশের একটি টহল টিম প্রতিদিনের ন্যায় ডিউটি পালন করছিলেন। এমন সময় রাস্তায় পুলিশের গাড়ি দেখতে পেয়ে কে বা কাহারা রাস্তায় ভ্যান রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ভ্যানটি থানায় নিয়ে আসে। স্থানীয় ইউপি সদস্যের সাথে যোগাযোগ করে ভ্যানটির মালিককে খুঁজে পাওয়া গেছে। থানা পুলিশের পক্ষ থেকে তাকে ভ্যানটি বুঝিয়ে দেওয়া হয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় দৈনিক জয়পুরহাট খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *