ক্ষেতলাল

ক্ষেতলালে নদী থেকে এনজিও কর্মীর লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তুলশীগঙ্গা নদী থেকে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় উপজেলার তুলশীগঙ্গা নদীর বিলের ঘাট এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত এনজিও কর্মী রাজু আহমেদ (৩৫) ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার চৌরঙ্গী গ্রামের সাগর আলীর ছেলে। তিনি এসকেএস ফাউন্ডেশন নামের একটি এনজিওর জয়পুরহাট সদরের জামালগঞ্জ ব্রাঞ্চে কর্মরত ছিলেন।

পুলিশ ও পরিবারসুত্রে জানা যায়, এনজিও কর্মী রাজু আহমেদের সাথে গত বুধবার (১২ জুন) দুপুরের থেকে তার পরিবার যোগাযোগ করতে পারছিল না। বারবার ফোন দিলেও রিসিভ হচ্ছিল না। বিকেলে উপজেলার তুলসীগঙ্গা নদীর বিলের ঘাট এলাকা থেকে কয়েকজন যুবক জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ ফোন দিয়ে জানায় বিলের ঘাট থেকে ২ কিলোমিটার দক্ষিণে নদীর বাঁধের উপর মালিক বিহীন একটি মোটরসাইকেল, জুতা ও ব্যাগ পড়ে আছে। এমন খবরে ক্ষেতলাল থানা পুলিশ ওই এলাকা থেকে সেসব উদ্ধার করে থানায় নেয়। রাতে রাজুর পরিবার ক্ষেতলাল থানায় একটি হারানো সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে ক্ষেতলাল থানা পুলিশ ও তার পরিবার ওই এলাকাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় রাজুর বাবা সাগর আলী মোটরসাইকেল উদ্ধার হওয়া এলাকায় গিয়ে তার ছেলেকে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে বাঁধের অদূরে নদীতে একটি লাশ ভেসে থাকতে দেখে। লাশের কাছে গিয়ে দেখে তার ছেলে রাজুরই লাশ। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।  

খবর পেয়ে জয়পুরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না। আমরা খতিয়ে দেখছি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। 

মো. আমানুল্লাহ আমান।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *