বিনোদন

প্রথম দিনে থালাপতি বিজয়ের রেকর্ড, দ্বিতীয় দিনেই পতন

ডেস্ক রিপোর্টঃ মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী ৯৮ কোটি রুপি আয় করে ইতিহাস সৃষ্টি করে দক্ষিণ ভারতের মেগাস্টার থালাপতি বিজয়ের তামিল সিনেমা ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’। অথচ দ্বিতীয় দিনেই সেই আয় কমে দাঁড়িয়েছে ৫২ কোটি রুপি!

ভারত জুড়ে প্রথম দিনে সিনেমাটির আয় ছিল ৫৪ কোটি রুপি। দ্বিতীয় দিন আসতেই তা কমে দাঁড়ায় ৩০ কোটি রুপি। যার ভেতর ছবিটির তামিল ভার্সন আয় করেছে ২২ কোটি রুপি এবং হিন্দি ভার্সন থেকে আয় এসেছে ১.৬ কোটি রুপি। ফলে বলাই বাহুল্য, দ্বিতীয় দিনে প্রায় অর্ধেক আয় কমে এসেছে ‘দ্য গোট’ ছবিটির।

‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ সায়েন্স ফিকশন অ্যাকশন ঘরানার সিনেমা। এই ছবিতে বিজয়কে দেখা গেছে দ্বৈত চরিত্রে। একটি ইলায়াথালাপতি এবং আরেকটি থালাপতি। একজন ভালো মানুষ, আরেকজন খারাপ। একজনের বয়স কম, আরেকজনের বেশি। ডাবল থালাপতি মানে ডাবল অ্যাকশন। নির্মাতার অসাধারণ নির্মাণের কারণে সিনেমার পর্দা থেকে চোখ সরানোর উপায় ছিল না দর্শকদের। ছবিতে পারিবারিক আবেগ, অ্যাকশন, হিউমার, ড্রামা, টুইস্ট সবই আছে। আছে দেশ বিদেশ ঘুরে বেরানোর গল্প।

‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ সিনেমার দৃশ্যে মীনাক্ষী চৌধুরী ও থালাপতি বিজয়

‘দ্য গোট’ সিনেমার জন্য ১৭৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বিজয়। ভারতের চেন্নাই, হায়দরাবাদ, পদুচেরি, থিরুবানন্তপুরাম ছাড়াও ছবিটির শুটিং হয়েছে যুক্তরাষ্ট্র, রাশিয়া, শ্রীলঙ্কা ও থাইল্যান্ডে।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন প্রভু দেবা, মোহন, জয়রাম, যোগী বাবু, মীনাক্ষী চৌধুরী, লায়লা প্রমুখ। ৪০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন কালাপাথি এস. আঘোরাম, কালাপাথি এস. গণেষ, কালাপাথি এস. সুরেশ। – ইন্ডিয়ান এক্সপ্রেস, বলিউড মুভি রিভিউজ

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *