বিনোদন

প্রেমের টানে ইন্দোনেশিয়া পাড়ি, বউ নিয়ে দেশে ফিরলেন শাকিউল

ডেস্ক রিপোর্টঃ ইন্টারন্যাশনাল ফোরাম স্পিকিং-২৪ ওয়েবসাইটের মাধ্যমে ইন্দোনেশীয় তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শাকিউল ইসলামের। এরপর ইন্দোনেশিয়ায় গিয়ে তরুণীকে বিয়ে করে দেশে নিয়ে এসেছেন জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার কুশুম শহর গ্রামের আমিনুর ইসলামের ছেলে শাকিউল ইসলাম (২৯)।

শাকিউলের স্ত্রী তারাডা বার্লিয়াম মেগানন্দ (২৭) ইন্দোনেশিয়ার জাম্বী প্রদেশের পদজাদজারন বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে কর্মরত আছেন।

জানা গেছে, মধ্যবিত্ত পরিবারের শাকিউল ইসলাম লেখাপড়া শেষে চাকরির উদ্দেশ্যে ঢাকায় আসেন। সেখানে ইন্টারন্যাশনাল ভাষাশিক্ষা ফোরাম স্পিকিং-২৪ নামের একটি ওয়েবসাইটের মাধ্যমে তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই মাস আগে শাকিউল ইসলাম ঢাকা থেকে ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে রওনা দেন। ১০ জুন ওই দেশের রীতিনীতি অনুযায়ী পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। এরপর মঙ্গলবার (১৮ জুন) বিকেলে নবদম্পতি উপজেলার কুশুম শহর গ্রামে নিজ বাড়িতে আসেন। নবদম্পতিকে দেখার জন্য এলাকার উৎসুক জনতা ভিড় জমান।

এ বিষয়ে শাকিউল ইসলাম বলেন, ইন্টারন্যাশনাল ভাষা শিক্ষা ফোরাম স্পিকিং-২৪ মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর যাবৎ তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমি তার দেশে গিয়ে ওই দেশের রেওয়াজ অনুসারে বিয়ে করেছি।

আগামী বৃহস্পতিবার (২০ জুন) এ দেশের রেওয়াজ অনুসারে বউভাত অনুষ্ঠান হবে বলে পারিবারিক সূত্রে
জানা গেছে।

এফএ/এমএস

সংবাদটি প্রথম প্রকাশিত হয় জাগো নিউজ ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *