খেলার খবর

চোটে ভারত সিরিজ থেকে ছিটকে গেলেন তুশারা

ডেস্ক রিপোর্ট: ইএসপিএন ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, ঘরের মাটিতে ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার আসন্ন সিরিজে খেলা হচ্ছে না লঙ্কান পেসার নুয়ান তুশারার। যদিও পূর্ব ঘোষিত স্কোয়াডে তার নাম ছিল।

শনিবার থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যেখানে স্বাগতিক শ্রীলঙ্কার অন্যতম গুরুত্বপূর্ণ বোলার তুশারা দল থেকে ছিটকে গিয়েছেন হাতের আঙুলের চোটে। অনুশীলনের সময় তার বাম হাতের একটি আঙুল ভেঙে গিয়েছে।

তবে লঙ্কানদের টিম ম্যানেজার মাহিদা হালানগোদা ক্রিকইনফোকে এটা নিশ্চিত করে জানিয়েছেন যে, চোটটি তুশারা যে হাতে বোলিং করেন সে হাতে পাননি।

তুশারার আগে শ্রীলঙ্কা দলের আরেক গুরুত্বপূর্ণ ক্রিকেটার দুশমান্ত চামিরাও স্কোয়াড থেকে ছিটকে গিয়েছিলেন। তার ব্রংকাইটিস ইনফেকশন হয়েছে বলে জানা গিয়েছে। দলের অন্যতম সেরা দুই খেলোয়াড়কে ছাড়া শক্তিশালী ভারতের বিপক্ষে খেলতে নামা  বিষয়ে কিছুটা চিন্তিতই আছে পুরো দল।

২৭ জুলাই থেকে শ্রীলঙ্কার মাটিতে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ভারতের। ম্যাচ তিনটি যথাক্রমে ২৭, ২৮ ও ৩০ জুলাই। এরপর আগস্টের ২, ৪ ও ৭ তারিখে মাঠে গড়াবে ওয়ানডে ম্যাচগুলো।

ভারতের বিপক্ষে লঙ্কানদের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

চারিথ আসালাংকা (অধিনায়ক), পাথুম নিসাংকা, কুসাল পেরেরা, আভিশকা ফার্নান্দো, কুসাল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কামিন্দু মেন্ডিস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিথ ওয়েল্লালাগে, মাহিশ থিকসানা, চামিন্দু উইকরামাসিঙ্ঘে, মাথিসা পাতিরানা, আসিথ ফার্নান্দো, বিনুরা ফার্নান্দো, নুয়ান তুশারা (তার বদলি খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে)।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *