বিনোদন

স্পাইডারভার্সে যুক্ত হলো ‘মাডাম ওয়েব’

ডেস্ক রিপোর্টঃ দীর্ঘদিন পর ধ্যান ভাঙ্গল সনি এন্টার্টেইনমেন্টের। গতকাল ‘মাডাম ওয়েব’-এর ট্রেইলার প্রকাশ পেয়েছে তাদের ইউটিউব চ্যানেলে। এরপর থেকে স্পাইডারম্যান ফ্যানদের মধ্যে হচ্ছে আলোচনা। স্পাইডারভার্সের গুরুত্বপূর্ণ একটি চরিত্র ম্যাডাম ওয়েব (ক্যাসান্ট্রা)।

সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করছেন ‘ফিফটি শেডস’ ফ্রাঞ্চাইজির খ্যাতনামা অভিনেত্রী ডাকোটা জনসন। এছাড়া সিডনি সুইনির চরিত্রের নাম জুলিয়া কার্পেন্টার (স্পাইডার ওম্যেন)। আনয়া কোরাজোন (আরানা) চরিত্রে ইসাবেলা মার্সিড এবং সেলেস্টা ও’কনর অভিনয় করবেন ম্যাটি ফ্র্যাঙ্কলিন (স্পাইডার গার্ল) চরিত্রে। খল চরিত্রে দেখা যাচ্ছে তাহার রহিমকে। তার চরিত্রের নাম ইজিক্যাল।

ট্রেইলার জুড়ে রয়েছে সময় চক্রে ঘূর্ণায়মান প্রধান চরিত্রের বিভিন্ন চ্যালেঞ্জ ও সমাধান খুঁজে বের করার দৃশ্য। স্পাইডারম্যানের মতো শক্তিসম্পন্ন চরিত্রগুলো নিয়ে এই সিনেমার গল্প সাজানো হয়েছে। অজানা ৩ জন মেয়েকে বাঁচাতে অজান্তেই বার বার সময় পাড়ি দেয় ক্যাসান্ট্রা। আবিষ্কার করতে থাকে নিজের নানা সুপার পাওয়ার। কমিক বইয়ে সে স্পাইডার ম্যানের মতো শক্তিসম্পন্ন চরিত্রগুলোকে খুঁজে বের করতে পারতো। সিনেমাতেও সেরকমই গল্পই দেখানো হয়েছে। সাথে উঠে আসে তার অতীত। সেই ৩ জন মেয়েকে খুন করতে চায় যে ব্যক্তি- তার পরিচয়ও দেয় সে। পাওয়া যায় সে ব্যক্তির সাথে তার মায়ের যোগসূত্র।

সব মিলিয়ে, ট্রেইলারের শেষ অবধি গল্পের প্যাঁচে জুড়ে থাকে দর্শকও। পুরো গল্প জানার জন্য সিনেমা প্রকাশের দিন গুনছেন সকলে। তবে, দর্শক এই সিনেমা নিয়ে উৎসাহিত হলেও, ভিডিওগ্রাফি নিয়ে হচ্ছে সমালোচনা। সিনেমার বাজেট অনুযায়ী অনেকটা সস্তা ও অবাস্তব দৃশ্যের জন্য অসন্তুষ্ট ভক্তরা।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *