বিনোদন

রাফির ‘মায়া’ দিয়ে কী হারানো জায়গা ফিরে পাবেন সারিকা!

ডেস্ক রিপোর্টঃ সারিকা সাবরিন ছিলেন এক সময়ে ছোটপর্দার অন্যতম চাহিদাসম্পন্ন মডেল ও অভিনেত্রী। বাঘা বাঘা তারকাকে পেছনে ফেলে তিনি পৌঁছে গিয়েছিলেন শীর্ষে। একটানা কাজ করেছেন লম্বা সময়। এরপর বিরতি। আবার ফেরা। আবার বিরতি। তবে এবার নিয়মিত। কী হয়েছিল মাঝের সময়টায়?

প্রেম, বিয়ে, সংসারসহ নানা কারণে একসময়ের ব্যস্ত এই তারকা বিনোদন অঙ্গনে অনিয়মিত হয়ে পড়েন। তবে তার কাজ এখন দৃশ্যমান। পরিচালকেরাও তাকে নিয়ে নতুন করে ভাবছেন। নাটক, টেলিছবির পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন তিনি। অনেকে বলছেন, সেই এক দশক আগের মতো ব্যস্ত হয়ে উঠছেন এই তারকা। এই ব্যস্ততা বেশ উপভোগ করছেন বলেও জানালেন সারিকা সাবরিন।

করোনাকালের পর পুরোদস্তুর কাজে মনোযোগী সারিকা। বিরতির পর ফেরা সারিকা টেলিভিশন নাটকের পাশাপাশি ওটিটিতে যাত্রা শুরু করেছেন। গত বছর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ওয়েব ফিল্ম ‘ক্যাফে ডিজায়ার’ দিয়ে ওটিটিতে অভিষেক ঘটে।

 সারিকা ও রায়হান রাফি

কয়েক মাস বিরতির পর আবার ওয়েব ফিল্মে অভিনয় করলেন। ‘মায়া’ নামের এই ওয়েব ফিল্মের পরিচালক রায়হান রাফি। সারিকা বলেন, ‘সামনে যেসব কাজ করছি, এসব নিয়ে কথা বলা বারণ। ওটিটির পাশাপাশি টেলিভিশন নাটকও করছি। পুরো কাজগুলো আমি ভীষণ উপভোগ করছি।

রাফি বর্তমান সময়ের হিট নির্মাতা। তার কাজ করে ক্যারিয়ারে সুবাতাস এনেছেন অভিনেত্রী তমা মির্জা। এবার সারিকার পালা! তিনিও কি রাফির ওপর ভর করে পারবেন নিজের হারানো জায়গা ফিরে পেতে? এ প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *