খেলার খবর

সিরিজ থেকেই ছিটকে গেলেন খুররম 

ডেস্ক রিপোর্ট:  

পাকিস্তানের পেস বোলিং বিভাগে যেন চলছে চোটের মেলা। যার কারণে বিশ্বকাপে দলটি পায়নি তাদের তারকা পেসার নাসিম শাহকে। অন্যদিকে, অস্বস্তিতে থাকায় অজি সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন হারিস রউফ। এতে পেস বিভাগ নিয়ে বেশ দ্বিধায় পড়তে হয় পাকিস্তানকে। 

পেস বিভাগে শাহিন শাহ আফ্রিদি ও অভিজ্ঞ হাসান আলীদের সঙ্গ দিতে অভিষেক হয় দুই ডানহাতি পেসার আমের জামিল ও খুররম শেহজাদের। পার্থ টেস্টেই অভিষেক হয় দুজনের। সেখানে জামেলের দুর্দান্ত স্পেলের পাশাপাশি দারুণ ছন্দে ছিলেন খুররমও। দুই ইনিংস মিলিয়ে নেন পাঁচ উইকেট। তবে ম্যাচ চলাকালীন বাঁ পাঁজরে কিছুটা অস্বস্তি বোধ করেন ২৪ বছর বয়সী এই পেসার। এতে পার্থ টেস্টের পরেই তাকে এমআরআই স্ক্যানের জন্য পাঠানো হয়। এবং আজ (বৃহস্পতিবার) সেখান থেকে পাওয়া রিপোর্ট মূল্যায়ন করে বাকি সিদ্ধান্ত জানানোর কথা বলেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

শুরুতে শঙ্কা ছিল কেবল সিরিজের দ্বিতীয় টেস্টে খুররমের থাকা নিয়ে। তবে শেষ পর্যন্ত সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি। 

‘পিসিবি অস্ট্রেলিয়ায় একজন বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার পর খেলোয়াড়ের ব্যবস্থাপনার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে। তিনি (খুররম) এরপর লাহোরে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) ফিরে যাবেন। এবং সেখানে চোট কাটিয়ে উঠার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবেন।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *