আক্কেলপুর

রেললাইনে বসে রোদ পোহাচ্ছিলেন নিতাই, অতঃপর…

ডেস্ক রিপোর্ট:

শীতের দুপুরে জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনের অদূরে রেলগেট এলাকায় রেললাইনের ওপর বসে রোদ পোহাচ্ছিলেন নিতাই আগরওয়ালা (৫২)। এসময় চিলাহাটী থেকে ছেড়ে খুলনাগামী রকেট মেইল ট্রেনটি রেলগেট এলাকায় ঢুকে পড়ে। তাড়াহুড়া করে রেললাইনের ওপর থেকে উঠতে গিয়ে নিতাই ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। রোববার (২৪ ডিসেম্বর)  দুপুর সাড়ে ১২টায় এ ঘটনায় ঘটে। 

নিহত নিতাই আগরওয়ালা আক্কেলপুর পৌরশহরের পুরাতন বাজার মহল্লার মৃত হীরালাল আগরওয়ালার ছেলে। তিনি অবিবাহিত ও মাদকাসক্ত ছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও আক্কেলপুর রেলস্টেশন সূত্রে জানা গেছে, নিতাই আগরওলা শুধু রাতের বেলায় বাড়িতে গিয়ে ঘুমাতেন। এছাড়া সারাদিনই আক্কেলপুর রেলগেটের আশপাশে বসে থাকতেন। তিনি নিয়মিত গাঁজা সেবন করতেন। প্রতিদিনের মতো রোববার (২৪ ডিসেম্বর) সকালে বাড়ি থেকে এসে রেলগেট এলাকায় ঘোরাফেরা করেন। এরপর রোদ পোহাতে রেলগেট এলাকায় দুই নম্বর লাইনে বসে ছিলেন। এসময় খুলনাগামী রকেট মেইল ট্রেনটি রেলগেটে ঢুকে পড়ে। রেললাইন থেকে তাড়াহুড়া করে উঠতে গিয়ে মুহূর্তের মধ্যে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে তিনি মারা যান। স্বজনরা এসে লাশ নিয়ে যায়।

নিহত নিতাই আগরওয়ালার বড় ভাই গণেশ আগরওয়ালা বলেন, নিতাই অবিবাহিত ছিল। সে মাদকাসক্ত ছিল। রোদ পোহাতে রেললাইনে বসে ছিল। তাড়াহুড়া করে উঠতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মারা যায় সে। আমরা লাশ দাহ করতে নিয়ে এসেছি।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন বলেন, আক্কেলপুর রেলগেট এলাকায় রকেট মেইল ট্রেনে কাটা পড়ে একজন মারা গেছেন। স্বজনেরা লাশ নিয়ে গেছে। পরিবারের কোনো অভিযোগ নেই।

হারুনুর রশীদ।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *