খেলার খবর

গণমাধ্যমকর্মীদের হেনস্তা করে সামিতের দুঃখ প্রকাশ

ডেস্ক রিপোর্ট: বৃহস্পতিবার বিপিএলের কোনো ম্যাচ নেই। তার ওপর চলতি বিপিএলটাও খুব একটা ভালো যাচ্ছে না সিলেটের। পয়েন্ট টেবিলের ৬ নম্বরে অবস্থান তাদের। তাই এদিন সকাল সকালই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের আউটারে অনুশীলন করতে হাজির হয়েছিলেন সিলেট স্ট্রাইকার্সের ক্রিকেটাররা। অনুশীলনের এক ফাঁকে গণমাধ্যমকর্মীদের সাক্ষাৎকার দেন দলটির বিদেশি ক্রিকেটার সামিত প্যাটেল।

সাক্ষাৎকারটি ভালোভাবে সম্পন্ন হলেও এর কিছুক্ষণ পর ফের ফিরে এসে কোনো এক অজানা কারণে গণমাধ্যমকর্মীদের ওপর মেজাজ হারান তিনি। এ সময় তার হেনস্তার শিকার হয় গণমাধ্যমকর্মীরা। পরে এ বিষয়য়ে দলটির টিম ম্যানেজমেন্ট অন্তর্ভুক্ত হয়ে সামিতের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলে গণমাধ্যমকর্মীদের আশ্বস্ত করেন। এ ঘটনার কয়েক ঘণ্টা পর গণমাধ্যমকর্মীদের কাছে সামিত নিজের ভুল বুঝতে পেরে দুঃখ প্রকাশ করেছে বলে এক বিবৃতি দেয় সিলেট স্ট্রাইকার্স।

বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজিটি বলেছে, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকালে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলন চলাকালে একজন গণমাধ্যমকর্মীর সঙ্গে ইন্টারভিউ প্রদান পরবর্তী সময়ে দলের বিদেশি ক্রিকেটার সামিত প্যাটেলের সঙ্গে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে সিলেট স্ট্রাইকার্সের ম্যানেজার নাফিস ইকাবল ও দলের মিডিয়া/কমার্শিয়াল ম্যানেজার মিনহাজ উদ্দিন খান বিষয়টি সমাধানের পদক্ষেপ নেন।

তারা উভয়ে ক্রিকেটার সামিত প্যাটেলের সঙ্গে কথা বলেন। সামিত তার নিজের ভুল বুঝতে পেরে গণমাধ্যমকর্মীদের প্রতি দু:খ প্রকাশ করেছেন। ভবিষ্যতে তিনি এ ধরনের ঘটনা যেন না ঘটে সেই দিকে সজাগ থাকবেন বলে প্রতিজ্ঞা করেন।

ফ্র্যাঞ্চাইজিটি আরও বলে, সিলেট স্ট্রাইকার্স ম্যানেজম্যান্ট সবসময় গণমাধ্যমের গুরুত্ব অনুধাবন করেন। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে কেউ না ঘটায় এই ব্যাপারে দলের সকল ক্রিকেটার ও সংশ্লিষ্ট স্টাফদের সর্তক করেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *