বিনোদন

চট্টগ্রামে হরতাল-অবরোধ সমর্থনে বিএনপির মিছিল

ডেস্ক রিপোর্টঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে রোববার (৫ নভেম্বর) মহানগর বিএনপির ডাকা হরতাল ও এক দফা দাবিতে অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা।

শনিবার (৪ নভেম্বর) চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি, উত্তর জেলা বিএনপি ও আকবরশাহ থানা যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও শ্রমিকদল পৃথকভাবে এসব মিছিল করে।

নগর বিএনপির দফতরের দায়িত্বে থাকা মো. ইদ্রিস আলী বলেন, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ও একদফা দাবি আদায়ে বিএনপির ডাকা অবরোধের সমর্থনে নগরের কর্ণফুলী শাহ আমানত ব্রীজ সংলগ্ন এলাকায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম প্রমূখ।

একই দাবিতে দুপুরে নগরের ওয়াসা মোড় থেকে শুরু করে আলমাস সিনেমা, চট্টেশ্বরী মোড় ও মেহেদীবাগ এলাকায় বিক্ষোভ মিছিল করে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি। মিছিলে উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সরোয়ার আলমগীর ও কাজী সালাউদ্দিন প্রমুখ।

একই দাবিতে নগরের একে খান মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আকবরশাহ্ থানা যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও শ্রমিক দলের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল হয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *