খেলার খবর

পৃথ্বী শ’র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তদন্তের নির্দেশ

ডেস্ক রিপোর্ট: ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ’র সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিলের দ্বন্দ্ব মিটছেই না। গত বছর সেলফি তুলতে গিয়ে শ’কে আক্রমণ করে বসেন ওই ইনফ্লুয়েন্সার। এরপর ক্রিকেটারের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ। তবে জামিনে বেড় হয়েই আদালতে শ’র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন স্বপ্না।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভি জানিয়েছে, গত বছর মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় শ’র গাড়ি ভাঙচুর করেন স্বপ্না গিল নামের এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ঘটনার পর জেলে যেতে হয় তাকে। তবে সম্প্রতি জামিনে বের হয়ে শ’র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে এফআইআর (ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট) করতে থানায় যান। তবে পুলিশ তার অভিযোগ গ্রহণ না করলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে গিয়ে অভিযোগ করেন স্বপ্না।

 মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এসসি তায়রে তার অভিযোগ আমলে নিয়ে পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছে। আগামী ১৯ জুনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশনা দিয়েছেন আদালত।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শ’র উপর স্বপ্না নিজেই আক্রমণাত্মকভাবে চড়াও হয়েছিলেন। বেজবল ব্যাট নিয়ে শ’র গাড়ি স্বপ্না ধাওয়া করছেন, সিসিটিভি ক্যামেরাতে এমন দৃশ্যও ধরা পড়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *