বিনোদন

মিমের কাছে ক্ষমা চাইলেন পরীমণি

ডেস্ক রিপোর্টঃ গতকাল ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানের মঞ্চে ঢালিউডের দুই শীর্ষ নায়িকা বিদ্যা সিনহা মিম ও পরীমণির গলাগলি দেখে তো সবাই অবাক!

কারণ, অভিনেতা শরিফুল রাজকে নিয়ে এই দুই নায়িকার মধ্যে মনোমালিন্যের কথা কে না জানে? সে সময় বিষয়টি নিয়ে কম আলোচনা সমালোচনা হয়নি।

পরী তখন অভিযোগ করেছিলেন, মিম তার তৎকালীন স্বামী রাজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। এজন্য পরীর সংসার ভেঙে যাচ্ছে।

এই অভিযোগের প্রেক্ষিতে শুধু মিম-রাজের জুটিটাই ভেঙে যায়নি, মিমকে এক দল লোক ভুল বুঝতে শুরু করে। এতে এই নায়িকার ক্লিন ইমেজে নেতিবাচক প্রভাব পড়ে। মিম মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এর ফলে তিনি আর রাজের সঙ্গে কোন ছবিতে চুক্তিবদ্ধ হননি। ফিরিয়ে দিয়েছেন রাজের সঙ্গে ভালো ভালো ছবির প্রস্তাব।

রীতিমতো গলাগলি করলেন পরী ও মিম / ছবি : শেখ সাদী

মিমের ক্যারিয়ারে এতো ক্ষতি যিনি করলেন সেই পরীর সঙ্গেই যখন মিমকে গলাগলি করতে দেখা যায়, তখন আসলে অবাক না হয়ে পারা যায় না।

অবশেষে জানা গেল এই ছবির পেছনের গল্প। ‘ঢাকা ফ্যাশন ডে’ অনুষ্ঠানে অংশ নিতে যে কজন জনপ্রিয় তারকা উপস্থিত হয়েছিলেন তাদের একটি আলাদা কক্ষে অবস্থানের ব্যবস্থা করা হয়। সেখানে মিমকে পেয়ে পরীমণি তাকে জড়িয়ে ধরে তার পূর্বের কৃতকর্মের জন্য ক্ষমা চান। এ সময় সেখানে অন্য তারকা এবং অনুষ্ঠানের আয়োজকরাও উপস্থিত ছিলেন।

পরীর এমন কর্মকাণ্ডে মিম শুরুতে একেবারেই অপ্রস্তুত হয়ে পড়েন। কি বলবেন বুঝতে পারছিলেন না। পরে নিজেকে সামলে নিয়ে পরীর সঙ্গে হাসিমুখেই কথা বলেন।

এই ঘটনার পরই অনুষ্ঠানের মঞ্চেও দুই নায়িকাকে হাস্যজ্জ্বলভঙ্গিতে ক্যামেরাবন্দী হতে দেখা যায়। পরী মিমকে আহ্লাদের সঙ্গে জড়িয়েও ধরেন!

এক মঞ্চে পরী, মিম, শাকিব খান, সাবিলা, পূজা ও ইমন / ছবি : শেখ সাদী

‘পরাণ’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেধেই হইচই ফেলে দেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম আর উঠতি নায়ক শরিফুল রাজ। সবাই ভেবেছিলো, এই জুটিকে নিয়ে আরও কিছু ভালো ছবি নির্মাণ হবে।

কিন্তু তা আর হয়নি। মিম-রাজের দ্বিতীয় ছবি ‘দামাল’-এ প্রচারণার সময়েই তৈরী হয় ঘোলাটে পরিস্থিতি। রাজের তৎকালীন স্ত্রী আরেক জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি আঙুল তোলেন মিম আর রাজের সম্পর্কের দিকে। মিমের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন পরী।

মিম বরাবরই শান্ত মেজারের মেয়ে, ঝুট ঝামেলায় জড়াতে একদম পছন্দ করেন না। ফলে তিনি পরীর এসব অভিযোগের পাল্টা কোন জবাব কখনো দেননি। এমনকি রাজের সঙ্গে এতো সম্ভাবনাময় একটি জুটি তিনি আর সামনের দিকে এগিয়ে নেননি।

এই ঘটনায় দুই নায়িকা মিম আর পরীর মধ্যে যে মুখ দেখাদেখি বন্ধ হয়েছে সেটি খুবই স্বাভাবিক। তাদের দেখা তো দূরের কথা, একে অন্যকে রীতিমতো এড়িয়ে চলতেন।

র‌্যাম্পে পরীমনির উড়ন্ত চুম্বন / ছবি : শেখ সাদী

তবে সময়ের পরিক্রমায় এই দুই নায়িকাকে আবারও একমঞ্চে দেখা গেলো। শুধু কি দেখাই গেলো? না, রীতিমতো গলাগলি করলেন, যেন কতোদিন পর দেখা হয়েছে পুরোনো দুই সখীর!

এই ঘটনা ঘটেছে গতকাল পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত ‘ঢাকা ফ্যাশন ডে’র মঞ্চে। দুই নায়িকা র‌্যাম্পের মঞ্চে হাজির হন সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার ব্র্যান্ড হার্লিনের প্রচারণায়। সেখানেই মিম-পরী মেতে ওঠেন খুনসুটিতে। এক অপরকে জড়িয়ে ধরে আনন্দ ভাগাভাগি করে নেন। মঞ্চে তখন শাকিব খান ছাড়াও পূজা চেরী, সাবিলা নূর, ইমন থাকলেও কয়েক সেকেন্ডের জন্য সবার দৃষ্টি চলে চায় মিম-পরীর দিকে।

তাদের এই হাস্যজ্জ্বল দৃশ্য দেখে কেউ কেউ তো অবাকই হয়েছেন। অনেকেই ভাবছেন, তাহলে কি মিটে গেছে দুই নায়িকার মধ্যকার মনোমালিন্য? হতেই পারে এমন, কেননা যে রাজকে নিয়ে তাদের বিবাদ সেই রাজই এখন আর নেই পরীর জীবনে। মিমও আর তার সঙ্গে কাজ করছেন না।

র‌্যাম্প মাতান বিদ্যা সিনহা মিম, শাকিব খান ও সাবিলা নূর

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *