আন্তর্জাতিক

আড়াল ভাঙলেন শ্রদ্ধা, ‘স্ত্রী ২’ আসছে আরও রসিয়ে

ডেস্ক রিপোর্ট: বলিউডের তরুণ নায়িকাদের মধ্যে অনেকদিক থেকেই এগিয়ে শ্রদ্ধা কাপুর। ইন্সটাগ্রামে তার ফলোয়ার প্রিয়াঙ্কা চোপড়ার পরেই। ক্যারিয়ারে হিট ছবির সংখ্যাও কম নয়। সৌন্দর্য্য কিংবা গ্ল্যামারে হার মানান যে কাউকেই। আর অভিনয়? সে তো তার শত্রুরাও বলবেন, শ্রদ্ধা দারুণ অভিনেত্রী।

কিন্তু বরাবরই আলোচনার বাইরে এই নায়িকা। নেই কোন নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন কিংবা কোন ভাইরাল কাণ্ড। ফিল্মি পার্টিতে তো তাকে দেখাই যায় না।

Caption

এই যে অনন্ত আম্বানির বিয়ে চললো ছয় মাস ধরে, এতো এতো অনুষ্ঠানে এতো এতো তারকারা সেখানে মজুত। শুধু কি বলিউড? কলকাতা, তামিল-তেলেগু, পাঞ্জাব, ভোজপুরীর মতো লোকাল ইন্ডাস্ট্রি থেকে শুরু করে হলিউডের তারকারা পর্যন্ত সামিল ছিলেন এই রাজষীক বিয়েতে। কিন্তু দেখা মেলেনি শ্রদ্ধা কাপুরের।

স্টার কিড হওয়া স্বত্ত্বেও সিন্ডিকেটের মধ্যে পড়েন না তিনি। সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘তু ঝুটি ম্যায় মাক্কার’-এও রণবীর কাপুরের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। ছবিটি বক্স অফিস সফলতাও কম পায়নি। কিন্তু শ্রদ্ধা তারপরও কেন আলোচনার বাইরে থাকেন এই প্রশ্ন অনেকের মনেই। কেউ কেউ মনে করেন, তাকে ফিল্মি পলিটিক্সের কারণে সবসময় কোনঠাসা করে রাখা হয়। আবার কারও মতামত, অভিনেত্রী নিজেই চান না কাজ ছাড়া অযথা চর্চায় থাকতে।

Caption

শ্রদ্ধা শুধুই ক্যামেরার সামনে হাজির হন কাজ নিয়ে। এই যেমন আসছে মাসেই মুক্তি পাবে তার ব্লকবাস্টার সিনেমা ‘স্ত্রী’র সিক্যুয়েল। গতকাল বৃহস্পতিবার এই ছবির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে হাজির হন শ্রদ্ধা। বলা যায় ‘স্ত্রী ২’ ছবির প্রচারণামূলক অনুষ্ঠানের মাধ্যমেই আড়াল ভাঙলেন এই গ্ল্যামার গার্ল। অনেকদিন পর ভক্তরা প্রিয় অভিনেত্রীকে কাছে পেয়ে যে ভালোবাসা দেখালেন তাতে নায়িকা না কেঁদে থাকতে পারলেন না। শুধু তাই নয়, ছবির ট্রেলার দেখে মুগ্ধ নেটিজেনরা। ‘স্ত্রী ২’ যে আগের পর্বের চেয়ে আরও রসে ভরা, রয়েছে আরও বেশি চমক!

Caption

অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী’ মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সিনেমাটিতে শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও জুটি বেঁধে এসেছিলেন। এবারও তারা আসছেন জুটি হয়ে। ‘স্ত্রী ২’র ট্রেলার মুক্তি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পঙ্কজ ত্রিপাঠি, রাজকুমার রাও, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পরিচালক অমর কৌশিক, প্রযোজক দীনেশ বিজন, সংগীত পরিচালক শচীন-জিগরসহ অনেকে।

Caption

শ্রদ্ধাকে বড় পর্দায় কখনো মাফিয়ার চরিত্রে, কখনো ভূতের বেশে, আবার কখনো রোমান্টিক চরিত্রে দেখা গেছে। তার হৃদয়ের সবচেয়ে কাছের চরিত্র কোনটি? এক সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘একজন অভিনয়শিল্পীর জন্য সবচেয়ে কঠিন তার সবচেয়ে প্রিয় চরিত্রটি বেছে নেওয়া। শিল্পী হিসেবে আমরা নানা ধরনের চরিত্রে অভিনয়ের সুযোগ পাই। এটা অনেক বড় সৌভাগ্যের বিষয়। তবে নানা চরিত্রে নিজেকে মেলে ধরা অত্যন্ত কঠিন কাজ। প্রতিটি চরিত্রের আমি এক অংশ হয়ে উঠেছি।’

Caption

শ্রদ্ধা তার অনুরাগীদের দিকে একই প্রশ্ন ছুড়ে দিয়ে জানতে চান, তার অভিনীত কোন চরিত্রটা প্রিয়? সবাই চিৎকার করে বলতে থাকেন ‘আরোহী’। ২০১৩ সালে ‘আশিকি ২’ ছবিতে এই চরিত্রে অভিনয় করে রাতারাতি তারকাখ্যাতি পান শ্রদ্ধা। মুক্তির এক দশক পরও দর্শক মনে রেখেছেন চরিত্রটি।

‘স্ত্রী ২’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উঠে এসেছিল শ্রদ্ধার বিয়ের প্রসঙ্গ। এদিন তিনি লাল টুকটুকে বেনারসি শাড়ি পরে এসেছিলেন। শ্রদ্ধা কবে কনে হতে চলেছেন? জবাবে তিনি ‘স্ত্রী’ ছবির প্রসঙ্গ টেনে বলেন, ‘ও “স্ত্রী” তাই, ওর যখন মর্জি হবে তখন দুলহান হবে।’

Caption

‘স্ত্রী ২’ ছবিটি ১৫ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *