বিনোদন

অভিনয়ে যাত্রা শুরু মডেল আজমির

ডেস্ক রিপোর্টঃ এক যুগের বেশি সময় ধরে মডেলিং করছেন রিফাত আব্দুল্লাহ আজমি। দেশের বড় বড় ফ্যাশন ব্র্যান্ডের ফটোশুট এবং ফ্যাশন শোতে দেখা যায় তাকে। আজ সন্ধ্যায়ও তিনি হাটবেন ‘মিউজিক ফ্যাশন ফিয়েস্তা’ নামের অভিনব একটি র‌্যাম্প শোকে।

প্রথম সারির র‌্যাম্প মডেল হিসেবে নিজের জায়গা করে নেয়া আজমি এবার নতুন ভূবনে পা রাখলেন। ছোটবেলার স্বপ্ন পূরণের জন্য অভিনয়ে নাম লেখালেন তিনি। সম্প্রতি একটি টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘চির অধরা’। রচনা, চিত্রনাট্য ও পরিচালনা সাদেক সাব্বিরের। প্রথম নাটকে আজমি সহশিল্পী হিসেবে পেয়েছেন মাখনূন সুলতানা মাহিমা, মাসুম রিজোয়ান, রকি খান ও রাজু খানকে।

‘চির অধরা’ নাটকে আজমি ও মাহিমা

ইউনিভার্সিটির দুই বন্ধুর গল্প নিয়ে সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এটি। ভালবাসা, বন্ধুত্ব, পরিবার সবকিছু নিয়ে এই নাটকের গল্প। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

অভিনয় শুরু করা প্রসঙ্গে আজমি বার্তা২৪.কমকে বলেন, ‘নিজের সম্পর্কে বলতে গেলে, ১ যুগ ধরে ফ্যাশন মিডিয়ায় কাজ করছি। কিন্তু অভিনয়ের স্বপ্ন ছিল অনেক আগে থেকেই। তাই নিজেকে ক্যামেরার সামনে প্রস্তুত করেছি। নিজের একটি অবস্থান তৈরী করেছি যাতে ভালো ভালো নাটক সিনেমায় কাজের সুযোগ পাই।’

‘চির অধরা’ নাটকে আজমি

তিনি আরও বলেন, ‘শুধু ফেস ভ্যালু দিয়ে অভিনয় হয় না। তাই আগে অভিনয়ের প্রস্তাব পেলেও আমি সেগুলোতে রাজী হইনি। সম্প্রতি প্রাচ্যনাট স্কুল অব এক্টিং এন্ড ডিজাইন এর ৪৪তম ব্যাচ থেকে অভিনয়ের ওপর কোর্স শেষ করেছি। থিয়েটারে অভিনয়ও করেছি টুকটাক। এরপর এই নাটকের প্রস্তাব পাই। মনে হলো, শুরুটা করা দরকার। এজন্য কাজটি করেছি। দেখতে চেয়েছি, ক্যামেরার সামনে অভিনয়ে আমি কতোটা আত্মবিশ^াসী। কাজ শেষে পরিচালক বলেছেন, আমাকে দেখে মনেই হয়নি প্রথমবার ক্যামেরার সামনে অভিনয় করছি। এখন দর্শকের রেসপন্সের অপেক্ষায় আছি। ভালো সাড়া পেলে আগামীতে অভিনয়ে আরও বেশি মনোযোগী হব।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *