খেলার খবর

সৌদিতে ফের মেসি-রোনালদো দ্বৈরথ

ডেস্ক রিপোর্ট: দীর্ঘ সময় ইউরোপের ফুটবলে দেখা গেছে মেসি-রোনালদো দ্বৈরথ। সময়ের পরিক্রমায় এখন দু’জনেই ছেড়েছেন ইউরোপের ফুটবল। রোনালদো নাম লিখিয়েছেন এশিয়ার ক্লাব আল নাসরে। অন্যদিকে মেসি নাম লিখিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে। তাই স্বাভাবিকভাবেই এই দুই তারকার ফের মুখোমুখি হওয়াটা কঠিন।

তবে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইটা যে এখনও বেশ মিস করে তাদের সমর্থকরা। আর সে কারণেই দুই ক্লাবের উদ্ধোগ্যে ফের মুখোমুখি হতে যাচ্ছেন দু’জন। সমর্থকরা আরও একবার দেখার সুযোগ পাচ্ছেন মেসি-রোনালদো দ্বৈরথ। এমনটাই এক বিবৃতিতে জানিয়েছে ইন্টার মিয়ামি।

অবশ্য সৌদিতে রোনালদোর নিজের অভিষেক ম্যাচেই মুখোমুখি হয়েছিলেন মেসির। পিএসজিকে আমন্ত্রণ জানানো হয়েছিল রোনালদোর অভিষেক ম্যাচে। সেখানেই মেসির বিপক্ষে খেলেছিলেন রোনালদো। তবে এবার ইন্টার মিয়ামির হয়ে সৌদিতে খেলতে আসছেন মেসি। এরইমধ্যে যার দিনক্ষণও চূড়ান্ত হয়েছে। সব ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবের রিয়াদ সিজন কাপে মুখোমুখি হবেন মেসি-রোনালদো।

এর আগে অবশ্য নেইমারের ক্লাব আল হিলালের বিপক্ষেও মাঠে নামবে মিসের দল। যদিও নেইমার চোটে থাকায় সে ম্যাচে তার থাকার সম্ভাবনা নেই বললেই চলে।

মেসি-রোনালদো দ্বৈরথে অবশ্য রোনালদোর থেকে মেসিই এগিয়ে। সব মিলিয়ে এখন পর্যন্ত মোট ৩৫ বার মুখোমুখি হয়েছেন দুই তারকা। যেখানে মেসি জিতেছেন ১৬ ম্যাচ, অন্যদিকে রোনালদোর জয় ১০টিতে। ম্যাচে মেসির গোল ২১টি ও অ্যাসিস্ট ১২টি। অন্যদিকে রোনালদোর গোল ২০টি ও অ্যাসিস্ট ১টি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *