বিনোদন

আইসিইউতে শ্রোয়াস তালপাড়ে

ডেস্ক রিপোর্টঃ ‘ওম শান্তি ওম’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউসফুল টু’র সিনেমায় অভিনয় করে জনপ্রিয় বলিউড তারকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন শ্রেয়াস তালপাড়ে। তবে এখন আর আগের মতো অভিনয়ে দেখা যায় না তাকে। এই অভিনেতা হঠাৎ করে খবরের শিরোনাম। তবে কোন নতুন সিনেমার জন্য নয়। এতো অল্প বয়সে হৃদরোগে আক্রান্ত হয়েছেন এখন তিনি হাসপাতালে। এখন তার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল।

গত বৃহস্পতিবার মুম্বাইয়ে অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির শুটিং করছিলেন শ্রোয়াস। সারা দিন শুটিংয়ের সময় শারীরিকভাবে পুরোপুরি সুস্থ ছিলেন ৪৭ বছর বয়সী এই অভিনেতা। ছবির সেটে সবার সঙ্গে হাসিঠাট্টাও করেছেন তিনি। বেশ কিছু অ্যাকশন দৃশ্য শুট করেছিলেন। শুটিং শেষে বাড়ি ফিরে যান শ্রোয়াস।

শ্রেয়াস তালপাড়ে

এরপর তার স্ত্রী দীপ্তিকে জানান যে তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করছেন। দীপ্তি হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই অজ্ঞান হয়ে পড়ে যান এই অভিনেতা। তাকে তড়িঘড়ি মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির ভেলভেউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকেরা জানান যে হৃদ্রোগে আক্রান্ত হয়েছেন শ্রোয়াস। রাত ১০টা নাগাদ তার এনজিওপ্লাস্টি করা হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে যে শ্রেয়সের শারীরিক অবস্থা এখন কিছুটা স্থিতিশীল আছে। আইসিইউতে রাখা হয়েছে তাকে।

শ্রোয়াস হিন্দি সিনেমার পাশাপাশি মারাঠি ছবির জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা। তাকে শিগগিরই কঙ্গনা রানৌতের সঙ্গে ‘ইমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে। দুই দশকের বেশি দীর্ঘ ক্যারিয়ারে তিনি ৪৫টির বেশি ছবিতে কাজ করেছেন।

শ্রেয়াস তালপাড়ে

তার নতুন ছবি ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, আরশদ ওয়ারশি, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত, দিশা পাটানি, জ্যাকুলিন ফার্নান্দেজ, পরেশ রাওয়াল, রজপাল যাদব, জনি লিভারসহ আরও অনেক তারকা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *