বিনোদন

শাহরুখের জন্য ধমক খেলেন কন্যা সুহানা!

ডেস্ক রিপোর্টঃ না, শিরোনাম শুনে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে গালমন্দ করবেন না! শাহরুখ সরাসরি এমন কিছুই করেননি, যার জন্য কন্যা সুহানা খানকে ধমক খেতে হবে। সুহানা ধমক খেয়েছেন এটাও সত্যি, আবার শাহরুখের জন্য খেয়েছেন তাও সত্যি! কিন্তু এতে দোষ যা সেটি সুহানার নিজেরই।

খুলেই বলা যাক। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের জনপ্রিয় কুইজ শো ‘কৌন বনেগা কৌড়পতি’তে অতিথি হিসেবে এসেছিলেন সুহানা খান ও অগস্ত্য নন্দা। সেখানে বাবাকে নিয়ে করা প্রশ্নের ভুল উত্তর দেওয়ায় অমিতাভ বচ্চনের ধমক খেলেন শাহরুখকন্যা। কি এমন প্রশ্ন করা হয়েছিল তাকে?

বাবা শাহরুখের সঙ্গে সুহানা খান

সুহানাকে শাহরুখের বিষয়ে অমিতাভ জিজ্ঞেস করেন, ‘এর মধ্যে কোনো সম্মান এখনো পর্যন্ত শাহরুখ খান পাননি?’ চারটি উত্তরের মধ্যে সঠিকটি বেছে নিতে হবে সুহানাকে। পদ্মশ্রী, লিজিয়ন অব অনার, এলিয়ট ডি বা ভলপি কাপ? সুহানা নিমেষে উত্তর দেন, ‘পদ্মশ্রী’। এটা শুনে সকলেই স্তম্ভিত হয়ে যান। সুহানার সহশিল্পী বেদং রায়ান তো বলেই দেন, ‘এটা তুমি কী করে ভুল বলতে পারলে!’ ২০০৫ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন শাহরুখ। তবে বাবার পাওয়া সম্মান অজানা ছিল মেয়ে সুহানার। সুযোগ বুঝে শাহরুখ-কন্যার সঙ্গে রসিকতা করতে ছাড়েননি অমিতাভ!

অমিতাভ বলেন, ‘মেয়েই জানেই না যে বাবা কী কী সম্মান পেয়েছে! এত সহজ একটা প্রশ্ন করলাম, সেটাও পারলে না?’ যদিও সবটাই মজার ছলে বলেছেন ‘বিগ বি’।
‘দি আর্চিজ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছেন শাখরুখকন্যা সুহানা খান। গত ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে এই ছবি। ইতিমধ্যে মুম্বাইয়ে প্রিমিয়ার হয়ে গিয়েছে এই ছবির। সেই ছবির প্রচারনার জন্যই সুহানা মুখোমুখি হন বিগবি অমিবাভ বচ্চনে।

নানা অমিতাভ বচ্চনের সঙ্গে অগস্ত্য

এদিকে প্রায় বছরখানেক ধরে নাকি প্রেম করছেন সুহানা ও অগস্ত্য। জোয়া আখতারের ‘দি আর্চিজ’-এর সেটে কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকাসন্তানের। বন্ধুত্ব গড়ায় প্রেমে। যদিও এখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সুহানা বা অগস্ত্য কেউ-ই। তবে প্রেমে তেমন রাখঢাক নেই চর্চিত যুগলের। কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। এবার নানার শো-তে চর্চিত প্রেমিকাকে নিয়ে হাজির হন অগস্ত্য।

প্রেমের গুঞ্জন রয়েছে অগস্ত্য ও সুহানার

উল্লেখ্য, অগস্ত্য হলেন স্বয়ং অমিতাভ বচ্চনেরই কন্যা শ্বেতা বচ্চনের একমাত্র পুত্র সন্তান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *