খেলার খবর

‘মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ায় অংশ নিতে হবে’

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহ সিটি কর্পোরেশনেরর মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, মুক্তিযুদ্ধের চেতনা মানে অন্যায়ের কাছে মাথা নত না করা। মুক্তিযুদ্ধের চেতনা মানে সম্মিলিতভাবে দেশ গড়ার প্রচেষ্টা। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ায় অংশ নিতে হবে।

শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে সিটি কর্পোরেশনের উদ্যোগে সার্কিট হাউজ মাঠে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশন একাদশ বনাম জেলা প্রশাসন একাদশ এর মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণকালে একথা বলেন মেয়র।

মেয়র বলেন, মুক্তিযুদ্ধের বিরোধিতাকারীরা দেশে বিভিন্ন নৈরাজ্য অরাজকতা চালিয়ে যাচ্ছে। তারা মুক্তিযুদ্ধের চেতনার বিরোধী, উন্নয়নের বিরোধী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে আমাদের উন্নয়ন যাত্রাকে অব্যহত রাখতে হবে।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী বলেন, সিটি কর্পোরেশন ও জেলা প্রশাসনের এই সম্প্রতির ফুটবল ম্যাচ কর্মক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি ও সম্পর্ক উন্নয়নের মাধ্যমে উন্নয়ন অগ্রযাত্রাকে আরও গতিশীল করবে।

এ অনুষ্ঠানে উপস্থিত ময়মনসিংহের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, সম্প্রীতির মাধ্যমে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে যে কোনো লক্ষ্য অর্জন সম্ভব। এ চেতনাকে বহন করে সমৃদ্ধ ময়মনসিংহ গড়ায় সকলকে ভূমিকা রাখতে হবে।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী, প্যানেল মেয়র ২ মোঃ মাহবুুর রহমান দুলালসহ অন্যান্য কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *