বিনোদন

প্রচারণায় ব্যস্ত ফেরদৌস, যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে

ডেস্ক রিপোর্টঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চিত্র নায়ক ফেরদৌস। নিজের নির্বাচনী এলাকার প্রতিটি অলিতে গলিতে গিয়ে ভোটারদের দিচ্ছেন ঢাকা-১০ আসনকে ‘১০ এ ১০’ করার প্রতিশ্রুতি।

শুক্রবার (২২ ডিসেম্বর) বেলা ১১টা থেকে ধানমন্ডির কলাবাগানের স্টাফ কোয়ার্টার মাঠ থেকে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন ফেরদৌস। অত্র এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে বিলি করেছেন প্রচারণার লিফলেট। ভোটারদের দিচ্ছেন দিচ্ছেন ঢাকা-১০’কে উন্নয়নে  ‘১০ এ ১০’ করে তোলার প্রতিশ্রুতি। 

বড় পর্দার জনপ্রিয় এই নায়ককে সামনে থেকে এক নজর দেখার জন্য প্রচারণায় লক্ষ্য করা যায় উৎসুক  জনতার উপচে পড়া ভিড়। ফেরদৌসও তাদের সাথে খুব সাবলীলভাবে মিশে গিয়ে কুশল বিনিময় করেন এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটকেন্দ্রে গিয়ে আওয়ামী লীগের পক্ষে ভোটাধিকার প্রয়োগ করার জন্য অনুরোধ করেন।

নির্বাচনে জয়ী হলে ঢাকা-১০’কে নাগরিক সকল সুযোগ-সুবিধায় দশে ১০ করে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের উদ্দেশ্যে ফেরদৌস বলেন, এতদিন আমি সিনেমার নায়ক হিসেবে আপনাদের ভালোবাসা পেয়েছি, তবে তা দূর থেকে। কিন্তু আপনাদের কাছে এসে যে ভালোবাসা আমি পেয়েছি এই ভালোবাসার জন্যই আমি এতদিন ধরে কাজ করে যাচ্ছি। আমি আপনাদের কথা দিচ্ছি আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে যে সকল নাগরিক সুযোগ সুবিধা নিয়ে আপনাদের অভিযোগ আছে তা আমি সমাধান করে দেব এবং ২৪/৭ নীতিতে সকল সেবা নিশ্চিত করব।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *