সারাদেশ

সৈয়দপুরে দেওয়াল ধসে শিশুর মৃত্যু

ডেস্ক রিপোর্ট: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বিএনপি সংবিধানে বিশ্বাস করে না, করলে নির্বাচনে আসতো। বিএনপি বাস, ট্রেনে আগুন দিয়ে মানুষ হত্যার মিশনে আছে। তারা জন রায়কে ভয় পায় বলে নির্বাচনে না এসে মানুষ পোড়ানোর ঘৃন্য রাজনীতি করে আসছে। তাদের সকল অপতৎপরতার জবাব ৭ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে দেওয়া হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের কল্যাণে রাজনীতি করে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ এগিয়ে যায়, দেশে উন্নয়ন হয়। বিএনপি ক্ষমতায় গেলে দেশ পিছিয়ে যায়, লুটপাট শুরু হয়। বিএনপি জনগণের জন্য নয়, তারেক রহমান ও খালেদা জিয়াকে বাঁচানোর রাজনীতি করে আসছে।

সোমবার (১ জানুয়ারি) সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রবাসী কল্যাণমন্ত্রী এসব কথা বলেন।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি ভোট। নৌকা মার্কায় আমরা ভোট করবো। আপনারা সকালে সকলে কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে বিশ্ববাসীকে দেখিয়ে দিবেন এই নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হয়েছে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আসলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও গোয়াইনঘাট পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদসহ প্রমুখ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *