আন্তর্জাতিক

দেশী-বিদেশি সাংবাদিক ও পর্যবেক্ষকদের নিয়ে ইসির ‘মিট দ্যা প্রেস’

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের অগ্রগতি নিয়ে দেশী-বিদেশি সাংবাদিক ও বিদেশি পর্যবেক্ষকদের নিয়ে মিট দ্যা প্রেস আয়োজন করছে নির্বাচন কমিশন ইসি।

শনিবার (৬ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠানটির ব্রিফিং করা হবে। ইতোমধ্যে ‘মিট দ্যা প্রেস’ আয়োজনে যোগ দেওয়ার জন্য দেশী বিদেশি সাংবাদিক ও পর্যবেক্ষকদের আমন্ত্রণ জানানো শেষ হয়েছে।

অনুষ্ঠান আয়োজনের বিষয়ে ইসির সচিব জাহাংগীর আলম জানান, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই জন্য ৬ জানুয়ারি বিকেল তিনটায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সংসদ নির্বাচন নিয়ে ‘মিট দ্য প্রেস’ আয়োজন করা হয়েছে। সেখানে অনুগ্রহ করে আপনারা (গণমাধ্যম) সবাই সেখানে উপস্থিত থাকবেন।

ইসি সচিব বলেন, আমরা নির্বাচন সংক্রান্ত সকল বিষয়গুলো দেশী-বিদেশি পর্যবেক্ষক, সাংবাদিক, মেহমান যারা আছেন, তাদের সম্মুখে আমরা মূলত জানাতে চাই।

এর আগে ৪ জানুয়ারি রাজধানীর একটি বেসরকারি হোটেলে দেশে অবস্থানরত বিভিন্ন দেশের কূটনীতিকদের নির্বাচনের অগ্রগতি জানিয়েছে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আওয়াল নেতৃত্বাধীন কমিশন।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, ২৮ রাজনৈতিক দল ও স্বতন্ত্র মিলে ১৯৭১ জন প্রার্থী এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। নির্বাচনের প্রচারণা শেষে হয়েছে শুক্রবার সকাল ৮ টায়। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৭ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *