বিনোদন

গোল্ডেন গ্লোব : ফ্যাশনে প্রশংসিত যে তারকারা

ডেস্ক রিপোর্টঃ গোল্ডেন গ্লোব ২০২৪-এর আয়োজন শেষ হয়েছে গতকাল। কিন্তু নানা ইস্যুতে এখনো আলোচিত এই ইভেন্ট। তারকাদের পোশাক নিয়ে হচ্ছে নানারকম আলোচনা। নামকরা তারকারা কেউ কেউ তাদের পোশাকের জন্য পাচ্ছেন প্রশংসা, কেউ আবার হয়েছেন সমালোচিত। ‘পিপল’ ম্যাগাজিনের মতে সেরা পোশাকের তালিকায় রয়েছেন যে তারকারা তাদের নিয়ে এই আয়োজন-

টেইলর সুইফট

টেইলর সুইফট

 

প্রথমেই যার নাম আসে তিনি হলেন শীর্ষস্থান ধরে রাখা পপস্টার টেইলর। তিনি এই অনুষ্ঠানের জন্য ঝলমলে সবুজ রঙের পোশাক বেছে নেন। স্নেইক-গ্রিন এই পোশাকে তাকে দারুণ মানিয়েছে।

জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ

স্বামী বেন এফ্লেক্টের সাথে অনুষ্টানে উপস্থিত হন গায়িকা, অভিনেত্রী ও ফ্যাশন আইকন জেনিফার লোপেজ। তার পোশাকের মাধ্যমে সকলের নজর কাড়েন তিনি। হালকা রোজ পিংক রঙের গাউনে তাকে অপ্সরীর মতো সুন্দর দেখাচ্ছিল। সাথে মেসন বাউচারনের জুয়েলারি তার সাজকে পূর্ণতা দেয়।

মার্গোট রবি

মার্গোট রবি 

হলিউডের বার্বি’খ্যাত মার্গোটকে গোল্ডেন গ্লোব অনুষ্ঠানেও বার্বি পুতুলের মতোই লাগছিল। ১৯৭৭ সালের সুপারস্টচার বার্বি’র ৫০ তম এনিভার্সিরির পোশাকের থেকে অনুপ্রাণিত হয়ে তার এই পোশাক বানানো হয়েছে। এর সাথে তিনি লরেন স্কোয়ার্টজ-এর অলংকারে সেজেছিলেন।

জেনিফার অ্যানিস্টন

জেনিফার অ্যানিস্টন

ফ্রেন্ডস সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া অ্যানিস্টন একটি ক্লাসিক কালো পোশাক পরেন। স্ট্র্যাপলেস পোশাকে তার এই লুক অনেকের ভালো লেগেছে।

এমা স্টোন

এমা স্টোন

এই আসরে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতা এমা স্টোন ডিপ ভি নেকের লুই ভুটনের গাউন পরে সকলের মেনে জায়গা করে নিয়েছেন। সাথে ছিল ‘লেবেল’-এর জুয়েলারি কালেকশন থেকে লাক্সারি একটি সেট। সোনালি রঙের এই পোশাক পরেই সেরা অভিনেত্রীর পুরস্কার নেন এমা।

নাটলি পোর্টম্যান

নাটলি পোর্টম্যান

নাটলির ডিওর হাইট কাউচারের পোশাকে যেন স্বপ্নের ছোঁয়া ছিল। ছোট ছোট রঙিন ফুরে সাজানো পোশাকে তাকে সুন্দর দেখাচ্ছিল।

টিমোথি চালামেট

টিমোথি চালামেট 

সেলিন হোম বাই হেদি স্লেমেন-এর অ্যামব্রোডারি করা জ্যাকেট পরে টিমোথি অনুষ্ঠানেন বাস্তব তারার মতোই জ্বলজ্বল করছিলেন। সাথে কালো টপ, প্যান্ট এবং বুট জুতো পরে রেডকার্পেটে হাজির হন তিনি।

কোলম্যান ডোমিঙ্গো

কোলম্যান ডোমিঙ্গো

ম্যান্ডারিন কলারের জ্যাকেট পরে গোর্ডেন গ্লোবে আসেন কোরম্যান। তিনিও এমা স্টোনের মতো লুই ভুটনের পোশোকে হাজির হন। মুক্তোর বোতাম লাগানো ছিল তার পোশাকে। সাথে ওমেগার ঘড়ি পরেন। কালো কোটের উপর ২টি সোনালি রঙের ব্রুজ লাগিয়েছিলেন তিনি।

জেনিফার লরেন্স

জেনিফার লরেন্স

এই তালিকায় নিজের নাম লিখিয়েছেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্সও। মিডনাইট ব্লু গাউনের সাথে তার নেকলেস সকলের নজর কাড়ে। তার পোশাকটি ডিওর হাইট কাউচার থেকে নেওয়া।

ব্যারি কেওগান

ব্যারি কেওগান 

লুই ভুটনের লাল জ্যাকেট পরেই রেড কার্পেটে আসেন ব্যারি। উলের এই জ্যাকেটের সাথে তিনি সোনালি রঙের বেল্ট, মুক্তোর মালা, দুল এবং প্যাটেন্ট লেদারের বুট পরেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *