খেলার খবর

ব্যাটিংয়ে নেই সাকিব, বাবরের ফিফটিতে রংপুরের বড় পুঁজি

ডেস্ক রিপোর্ট: দুপুরে অনুশীলন করেছিলেন, কিন্তু রংপুরের হয়ে ব্যাটিংয়ে নামলেন না সাকিব আল হাসান। দুর্দান্ত ঢাকার গড়পড়তা মানের বোলিং সামলে ২০ ওভারে ৮ উইকেটে ১৮৩ রান করেছে রংপুর রাইডার্স। কিন্তু আগের ম্যাচগুলোতে টপ এবং মিডল অর্ডারে ব্যাট করলেও এই ম্যাচে লেজের সারিতেও দেখা মিলল না ব্যাটার সাকিবের।

ম্যাচের আগে অবশ্য সিলেটের মাঠে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের তরুণ বাংলাদেশি খেলোয়াড়দের সঙ্গে খোশগল্পে মেতেছিলেন সাকিব। তবে টসে হেরে ব্যাট করতে নামা রংপুরের একাদশে থাকলেও ব্যাটিং ইনিংসে মাঠে নামেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

সাকিব না নামলেও অবশ্য ব্যাটিংয়ে খুব একটা ভুগতে হয়নি রংপুরকে। বাবর আজমের ৪৬ বলে ৬২ রানের ইনিংসে বড় সংগ্রহের ভিত পেয়ে যায় উত্তরবঙ্গের দলটি। তার দুর্দান্ত সে ইনিংসে ছিল ৫টি চার এবং একটি ছক্কার মার। সঙ্গে মিডল অর্ডার ব্যাটার আজমতউল্লাহ ওমরজাইয়ের ১৫ বলে ২ চার এবং ৩ ছক্কা সহযোগে খেলা ৩২ রানের ইনিংসে বড় স্কোর পেয়ে যায় রংপুর।

ঢাকার পক্ষে ৪ ওভার হাত ঘুরিয়ে সর্বোচ্চ ৩ উইকেট পান স্পিনার আরাফাত সানি।

জয়ের জন্য ঢাকার চাই ১৮৪ রান। সিলেট পর্বে এখন পর্যন্ত তিন ম্যাচের সবকটিতেই আগে ব্যাট করা দল জয় পেয়েছে। ঢাকার জন্য তাই রান তাড়ার কাজটা যে মোটেও সহজ হবে না, তা বলাই বাহুল্য।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *